Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

পিরোজপুরে আগুনে পুড়ে যুবকের মৃত্যু

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১:০৪ পিএম

পিরোজপুরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে মোঃ সোহেল হাওলাদার নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোরে পৌর শহরের ৬ নং ওয়ার্ডের কৃষ্ণচূড়া ভাইজোড়া গ্রামে এ অগ্নিকা- ঘটে। নিহত সোহেল ওই গ্রামের মোঃ নজরুল হাওলাদারের ছেলে। তিনি পিরোজপুরে মাছের ব্যবসা করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার আব্দুর রশিদ হক।

নিহতের বড় ভাই নাসির উদ্দিন হাওলাদার বলেন, আমার ভাইটা এইভাবে আগুনে পুড়ে মরলো, আমরা অনেক চেষ্টা করেছি আগুন নেভাতে। কিন্তু কিছুই করতে পারলাম না। দাঁড়িয়ে দাঁড়িয়ে শুধু দেখেছি সব পুড়ে যাচ্ছে। এইভাবে সব শেষ হয়ে যাবে কোনদিন ভাবি নি। ফায়ার সার্ভিস এসে আগুন নেভাতে নেভাতে সব শেষ।

তিনি আরো বলেন, মা এখনো জানে না। তাকে জানানো হয়নি। আস্তে আস্তে জানাব। সে শুনলে তো সহ্য করতে পারবে না। রাতে আমরা আগুন দেখে যখন পাশের ঘর থেকে বের হয়েছি ততক্ষণে সব শেষ। আমি ছালার বস্তা গায় দিয়ে উদ্ধার করার চেষ্টা করেছিলাম। কিন্তু আগুন এতোটা বেশি ছিল যে কাছেই যেতে পারিনি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার আব্দুর রশিদ হক বলেন, স্থানীয়ভাবে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দ্রুত সময়ে আমরা আগুন নিয়ন্ত্রণে এনেছি কিন্তু ততক্ষণে ঘুমন্ত অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করছি রান্নাঘরের চুলা থেকে আগুনের উৎপত্তি হয়েছে।

পিরোজপুর সদর থানা পুলিশের অফিসারর ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ