Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আত্মঘাতী গোল হজমের পর পেনাল্টি মিস,হেরেই গেল রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৫০ পিএম | আপডেট : ১১:৫২ পিএম, ৫ ফেব্রুয়ারি, ২০২৩
লা লিগায় অপ্রত্যাশিত এক হারের শিকার হয়েছে রিয়াল মাদ্রিদ। লা লিগায় রবিবার পয়েন্ট টেবিলের দশ নম্বরে অবস্থান দুর্বল মায়োর্কার কাছে ১-০ গোলে হেরে যায় কার্লো আনচেলেত্তির শিষ্যরা। 
 
প্রতিপক্ষের মাঠে সাদামাটা পারফরমেন্সের ফলস্বরূপ আশায় হারে লস ব্লাংকোসদের লা লিগা জেতার স্বপ্ন বড় ধরনের ধাক্কা গেল। পয়েন্ট টেবিলের দুই নম্বরে থাকলেও শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে তাদের ব্যবধান বাড়ছে আরও
 
দুর্বল মায়োর্কার কাছে হেরে এক ম্যাচ বেশি খেলে বার্সার সঙ্গে রিয়ালের পয়েন্ট ব্যবধান থাকল ৫। রাতে কাতালানরা সেভিয়ার বিপক্ষে জয় পেলে যে ব্যবধান বেড়ে দাঁড়াবে ৮ পয়েন্টে। লিগে রিয়ালের ম্যাচ শেষে শীর্ষে থাকা বার্সার পয়েন্ট ১৯ ম্যাচ শেষে ৫০। অন্যদিকে ২০ ম্যাচ খেলে লস ব্লাঙ্কোসদের পয়েন্ট ৪৫। রিয়ালকে হারিয়ে দশে থাকা মায়োর্কার পয়েন্ট বেড়ে হলো ২৮।
 
এদিন  ম্যাচের ১৪তম মিনিটে আত্মঘাতী গোল হজম করে বসে রিয়াল মাদ্রিদ।মায়োর্কার মুরিকির ফ্লিক রিয়াল ডিফেন্ডার নাচোর মাথায় লেগে গোলপোস্টের ডান কর্ণার দিয়ে জালে জড়িয়ে যায়। ম্যাচের বাকি সময় প্রাণপণ চেষ্টা করেও সে গোল আর শোধ করতে পারেনি রিয়াল মাদ্রিদ।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ