Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী নির্যাতন মামলায় জামিনে এসে রাজউক কর্মচারীর বাদীকে হুমকি একান্ত সম্পর্কের ভিডিও দেখিয়ে ব্লাকমেইল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪৩ পিএম

একান্ত সম্পর্কের ধারণকৃত ভিডিও দেখিয়ে মোটা অঙ্কের অর্থ আত্মসাত, নারী নির্যাতন এবং ব্লাকমেইলের অভিযোগ উঠেছে রাজধানী উœয়ন কর্তৃপক্ষ (রাজউক) কর্মচারী শ্রী দেবাশীষ কুমার সাহার বিরুদ্ধে। শুধু তা-ই নয়, নারী নির্যাতনের মামলায় জেল খেটে জামিনে এসে মামলা তুলে নিতে হুমকির অভিযোগ করেছেন ভূক্তভোগী এক নারী। পুলিশের তদন্তে অভিযোগের সত্যতা মিলেছে।
রামপুরা থানায় দায়ের করা মামলার (নং-২১,তারিখ-২০ জানুয়ারি-২৩) সূত্র মতে, মামলার বাদী ভূক্তভোগী নারী রামপুরা থানাধীন মালিবাগ চৌধুরীপাড়ার বাসিন্দা। পৈত্রিক সম্পত্তির মালিকানা সংক্রান্ত কাজে রাজউকে যাতায়াতকালে সেখানের ঝিলমিল আবাসিক প্রকল্পের ৭ নং জোনের জরীপকারক দেবাশীষ সাহার সাথে ওই নারীর পরিচয় ঘটে। দেবাশীষ নিজের সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করে ওই নারীকে বিয়ে করার প্রতিশ্রুত দেয়। এক পর্যায়ে ওই নারীর বাসায় বিভিন্ন সময়ে তারা একাধিকবার একান্তে মিলিত হয়। কিন্তু পরে দেবশীষ ইসলাম ধর্ম গ্রহণে অস্বীকৃতি জানায়। দেবাশীষের প্রতারণা বুঝতে পেরে ওই নারী অন্য এক ব্যক্তিকে বিয়ে করেন। এতে ক্ষিপ্ত হয় দেবাশীষ। তিনি ওই নারীর স্বামীকে তালাক দেয়ার জন্য চাপ দিতে থাকেন। কিন্তু ওই নারী এতে রাজী না হলে ওই নারীর সঙ্গে কাটানো একান্ত মুহুর্ত্যরে ভিডিও দেখিয়ে তাকে ব্লাকমেইল করে ত্রিশ লাখ টাকা আত্মসাৎ করে। এছাড়াও ওই নারীর দু’টি প্লট কৌশলে হাতিয়ে নেয়ার জন্য অপকৌশলের আশ্রয় নেন। পরে এ ঘটনায় ভূক্তভোগী নারী রামপুরা থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় গত ২১ জানুয়ারি গ্রেফতার হয়ে ২৯ জানুয়ারি জামিনে মুক্ত হন দেবাশীষ। এর একদিন পরেই গত ৩১ জানুয়ারি সন্ধ্যায় মগবাজার ইনসাফ গলিতে দেবাশীষ কয়েকজন সহযোগী নিয়ে বাদিনিকে মামলা তুলে নিতে হুমকি দেন। একইসাথে বাদীনি ও তার স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরেরও হুমকি দেন। ভূক্তভোগী নারী এ ঘটনায় হাতিরঝিল থানায় একটি জিডি (নং ১৭৭৭৯) করেন। জিডির তদন্ত কর্মকর্তা একই থানার এসআই রাকিবুল ইসলাম ইনকিলাবকে বলেন, জিডির তদন্ত করতে গিয়ে অভিযোগের সত্যতা মিলেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে। তবে এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত দেবাশীষ সাহা ইনকিলাবকে বলেন, নারী নির্যাতন মামলায় তিনি জামিনে রয়েছেন। তবে ওই নারীকে হুমকির অভিযোগটি সঠিক নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ