Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাইটন,ব্রেনফোর্ডের পর উলভারহ্যাম্পটন/হারের বৃত্তেই আটকা অল রেডসরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৩৮ এএম
গতবারে প্রিমিয়ার লিগে শেষ পর্যন্ত ছিল শিরোপার দৌড়ে।ম্যনচেস্টার সিটির সাথে সমানে সমান লড়াই করে  রানার্সআপ হয়েছিল লিভারপুল।সেই দলরেই কিনা চলতি মৌসুমে পায়ের তলায় মাটি নাই! 
 
প্রিমিয়ার লিগে অপেক্ষাকৃত দুর্বল ব্রাইটন, বেনফোর্ডের পর উলভারহ্যাম্পটনের বিপক্ষেও বড় হারের লজ্জায় ডুবেছে অল রেডসরা।শনিবার (৪ ফেব্রুয়ারি) মলিনাক্স স্টেডিয়ামে স্বাগতিক উলভারহ্যাম্পটনের বিপক্ষে ৩-০ গোলে হেরে যায় ইয়োহেন ক্লপের দল। এদিন প্রথমার্ধে দুই গোল খাওয়ার পর দ্বিতীয়ার্ধে আরও একটি গোল হজম করে অলরেডসরা। এই নিয়ে শেষ পাঁচ ম্যাচের তিনটিতেই হারের লিভারপুল। 
 
এই হারে লিগ টেবিলে সেরা চারে থাকার পথটা আরও কঠিন হয়ে গেল লিভারপুলের। ২০ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে ইয়ুর্গেন ক্লপের দল। তাদের চেয়ে ১০ পয়েন্ট বেশি নিয়ে চার নম্বরে নিউক্যাসল ইউনাইটেড। ২১ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে পঞ্চদশ স্থানে উঠে এসেছে উলভারহ্যাম্পটন। 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ