Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাসপাতাল থেকে ফিরে অনুশীলনে শামসুন্নাহার

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

চলমান সাফ অনূর্ধ্ব-২০ নারী চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচে শুক্রবার রাতে নেপালের বিপক্ষে চোট পেয়ে মাঠ থেকে হাসপাতালে যেতে হয়েছিল স্বাগতিক বাংলাদেশ দলের অধিনায়ক শামসুন্নাহার জুনিয়রকে। তবে সুখবর এখন সুস্থ আছেন এই ফুটবলার। হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা পর তেমন কোনো সমস্যা দেখা দেয়নি শামসুন্নাহারের। হাসপাতাল থেকে ফিরেই গতকাল সকালে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দলের অনুশীলনে যোগ দেন বাংলাদেশ অধিনায়ক। অনুশীলনে তার কোনো সমস্যা হয়নি।
শুক্রবার টুর্নামেন্টের উদ্বোধনী দিন নেপালের বিপক্ষে ম্যাচের ৪৪ মিনিটে বল নিয়ে এগিয়ে যাওয়ার সময় প্রতিপক্ষের এক ডিফেন্ডারের ট্যাকলে মাটিতে লুটিয়ে পড়েন শামসুন্নাহার। শেষ পর্যন্ত মাথায় আঘাত নিয়ে মাঠ ছাড়েন তিনি। ম্যাচে বাংলাদেশ জেতার পর তাকে নিয়ে ঝুঁকি নিতে চায়নি বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। রাতেই শামসুন্নাহারকে স্থানীয় একটি হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার জন্য নেওয়া হয়েছিল। পরীক্ষা-নিরীক্ষায় সব ঠিকঠাক থাকায় দলের ক্যাম্পে ফিরিয়ে আনা হয় শামসুন্নাহারকে। সুস্থ হয়েই কাল দলের সঙ্গে অনুশীলন করেছেন এই ফুটবলার। বাংলাদেশ ফুটবল ফেডারেশন এ তথ্য নিশ্চিত করেছে। বাংলাদেশ দলের কোচ গোলাম রব্বানী ছোটন আশা করছেন আজ ভারতের বিপক্ষে ম্যাচে শামসুন্নাহার খেলার জন্য ফিট হয়ে উঠবেন। এ প্রসঙ্গে ছোটন বলেন, ‘শামসুন্নাহার আজ (গতকাল) মাঠে এসেছে। এখানে সে অনুশীলনে যা যা করার, সেগুলো করেছে। আল্লাহর রহমতে সে এখন ভালো আছে, কোনো সমস্যা নেই। যেহেতু ডাক্তার তাকে বিশ্রামের পরামর্শ দেননি, তাই অনুশীলনে ছিল শামসুন্নাহার। আমাদের ফিজিও সব সময় তাকে পর্যবেক্ষণে রেখেছেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ