Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৪ কোম্পানির এজিএম আজ

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বার্ষিক সাধারণ সভার (এজিএম) আয়োজন করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির পরিচালনা পর্ষদ। আয়োজিত সময় অনুযায়ী আজ ২৭ ডিসেম্বর, মঙ্গলবার এসব কোম্পানির এজিএম অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। আর এজিএমে ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য কোম্পানিগুলোর ঘোষিত লভ্যাংশের পাশাপাশি বর্ষিক প্রতিবেদনও অনুমোদন করা হবে বলে জানা গেছে।
লিবরা ইনফিউশন : বিনিয়োগকারীদের জন্য সমাপ্ত অর্থবছরের জন্য ২৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রাসায়ন খাতের কোম্পানি লিবরা ইনফিউশন লিমিটেড। আজ সকাল ১১টায় ফ্যাক্টরি প্রাঙ্গনে এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে।
সিভিও পেট্রোকেমিক্যালস : পুঁজিবাজারে তালিকাভুক্ত জ্বালানি ও বিদ্যুৎ খাতের কোম্পানি সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড সমাপ্ত অর্থবছরের জন্য ২৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ কোম্পানির করপোরেট অফিস, কাটালগঞ্জ, চট্টগ্রামে অনুষ্ঠিত হবে।
বিকন ফার্মাসিউটিক্যালস : পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড সমাপ্ত অর্থবছরে ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ কোম্পানির করপোরেট অফিস, কাঠালি, ময়মনসিংহে অনুষ্ঠিত হবে।
দেশ গার্মেন্টস : পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের দেশ গার্মেন্টস লিমিটেড সমাপ্ত হিসাব বছরের জন্য বিনিয়োগকারীদের ৩০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ আইডিইবিতে বেলা সাড়ে ১২টায় অনুষ্ঠিত হবে। -ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ

৭ মার্চ, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩
৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ