Inqilab Logo

রোববার, ২৮ মে ২০২৩, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ৭ যিলক্বদ ১৪৪৪ হিজরী

আফ্রিদির মেয়েকে বিয়ে করলেন শাহিন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:০১ পিএম

বিয়ের বাগদান সেরেছিলেন দুই বছর আগেই। আজ শুক্রবার (৩ ফেব্রুয়ারি) শহীদ আফ্রিদির দ্বিতীয় মেয়ে আনশা আফ্রিদিকে বিয়ে করেন শাহিন। করাচির জাকারিয়া মসজিদে গাটছড়া বাঁধেন তারা।

বর্তমান সময়ের অন্যতম সেরা এই পেসারের বিয়েতে বসেছিল তারকার মেলা। অধিনায়ক বাবর আজম, সরফরাজ খান, নাসিম শাহসহ আরও অনেক ক্রিকেটারই হাজির হয়েছিলেন শাহিনের দাওয়াতে। সাবেকদের মধ্যে ছিলেন শহীদ আফ্রিদির দীর্ঘদিনের সতীর্থ মোহাম্মদ হাফিজ।

আফ্রিদির পরিবারের সূত্রের বরাত দিয়ে পাকিস্তানি সংবাদমাধ্যম জিইও নিউজ জানায়, বিয়ের আয়োজনের জন্য দুই দিন আগেই করাচি পৌঁছায় আফ্রিদি পরিবার। নতুন যুগলের মেহেদী অনুষ্ঠান হয় গতকাল রাতে। যদিও রুকসাতি হয়নি। তাই মেয়েকে আপাতত নিজের বাড়িতেই রাখছেন আফ্রিদি।

গত নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকেই হাঁটুর ইনজুরির কারণে মাঠের বাইরে আছেন শাহিন। ইনজুরি থেকে ফিট হতে পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন তিনি। আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া পাকিস্তান সুপার লিগ (পিএসএল) থেকে মাঠে ফেরার সম্ভাবনা রয়েছে তার। যেখানে শিরোপা ধরে রাখার পথে লাহোর কালান্দার্সকে নেতৃত্ব দেবেন বাঁহাতি এই পেসার।



 

Show all comments
  • Sm.mosharrof Hossain babu ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:০৭ এএম says : 0
    Good very good conllesion Very good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ