Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিপিএল মাতিয়ে রাতেই ফিরে যাচ্ছেন ইফতিখার, দুশ্চিন্তায় বরিশাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫৪ পিএম | আপডেট : ৭:০৮ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২৩

চলতি বিপিএলে দারুণ ফর্মে আছে সাকিব আল হাসানের বরিশাল। দলের অন্যতম সেরা তারকা ব্যাটার পাকিস্তানের ইফতিখার আহমেদ। শুক্রবার মিরপরে খুলনার বিপক্ষে অপরাজিত হাফসেঞ্চুরি করেন এই পাকিস্তান তারকা।

ম্যাচে খুলনাকে ৩৭ রানে হারায় সাকিবের দল বরিশাল। দলও ১০ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে প্লে-অব নিশ্চিত করেছে। কিন্তু বরিশালের হয়ে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন এই পাকিস্তান তারকা।

আজ শুক্রবার রাতেই নিজ দেশে ফিরে যাচ্ছেন ৩২ বছর বয়সি এই অলরাউন্ডার। ম্যাচ শেষে বরিশালের ম্যানেজার সিকান্দার আলী বিষয়টা নিশ্চিত করেন। বিপিএলে ১০ ম্যাচে এক সেঞ্চুরি ও তিনটি হাফসেঞ্চুরিতে ৩৪৭ রান করে তৃতীয় স্থানে রয়েছে ইফতিখার।

আগামী ১৩ ফেব্রুয়ারি শুরু হবে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। যে কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে আসা সকল ক্রিকেটারকে তলব করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ফ্রাঞ্চাইজিগুলোর চাহিদার কথা বিবেচনা করেই তারকা ক্রিকেটারদের বিপিএল ছেড়ে পাকিস্তান চলে যেতে বলেছে পিসিবি। নিজ দেশের ক্রিকেট বোর্ডের ঢাকে সাড়া দিয়ে আজ রাতেই ঢাকা ত্যাগ করবেন ফরচুন বরিশালের হয়ে দুর্দান্ত পারফরর্ম করে যাওয়া ইফতিখার আহমেদ।

ইফতিখারের চলে যাওয়ার বিষয়ে বরিশালের ওপেনার ফজলে মাহমুদ বলেন,‘ইফতিখার আহমেদ রাতেই চলে যাচ্ছেন। তার চলে যাওয়ার কারণে কিছুটা হলেও আমাদের দলের ক্ষতি হল। তবে আমাদের দলে অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদ আছে। তিনি তার শূন্য স্থান পুরোণ করবেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ