Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সবচেয়ে দামী খেলোয়াড় এনজোর কাছে প্রিমিয়ার লিগই বিশ্বের সেরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:০৭ পিএম | আপডেট : ১০:১২ পিএম, ২ ফেব্রুয়ারি, ২০২৩
 
কাতার বিশ্বকাপে দলকে চ্যাম্পিয়ন করার পেছনে রেখেছিলেন দারুণ অবদান।বিশ্ব আসরে পায়ের কারুকাজ দেখানোর পুরষ্কার বেশ ভালোভাবেই পেলেন আর্জেন্টাইন তারকা এনজো ফের্নান্দেজ।নানা নাটকীয়তার পর দলবদলের শেষ দিনে বেনফিকা থেকে রেকর্ড ১০৭ মিলিয়ন পাউন্ডে চেলসিতে গেছেন বিশ্বকাপের সেরা তরুণ খেলোয়াড় নির্বাচিত হওয়া এই মিডফিল্ডার। ব্রিটিশ ফুটবলের ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড় এখন ২২ বছর বয়সী এই আর্জেন্টাইন তরুণ।শুরুতে লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেডের তাকে দলে ভেড়ানোর চেস্টা চালালেও পরে সবাইকে টপকে এনজোকে কিনে নেয় চেলসি। স্টামফোর্ড ব্রিজের ক্লাবটিতে যোগ দিয়ে নিজের ভালো লাগার কথা জানিয়েছেন ফার্নান্দেজ। তার চোখে প্রিমিয়ার লিগই 'বিশ্বসেরা লিগ'।এবং সেখানে খেলতে পেরে তিনি আনন্দিত। পাশাপাশি তাঁকে আনতে সর্বোচ্চটা করায় চেলসির মালিক টড বোয়েলিকেও ধন্যবাদ দিয়েছেন এই আর্জেন্টাইন তারকা।
 

গতকাল রাতে আনুষ্ঠানিকভাবে ফার্নান্দেজকে পরিচয় করিয়ে দিয়েছে চেলসি। ব্লুজদের ৫ নম্বর জার্সিতেই দেখা যাবে তাঁকে। দলে যোগ দেওয়ার পর চেলসির অফিশিয়াল ওয়েবসাইটে ফার্নান্দেজ বলেছেন, ‘আমি চেলসির কাছে এবং মালিকপক্ষের কাছে কৃতজ্ঞ। তারা আমাকে দলে আনতে সবকিছু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ