Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাজী শরীয়াত উল্লাহ মাদরাসায় ওয়াজ মাহফিল কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:১৫ পিএম | আপডেট : ৭:৩২ পিএম, ২ ফেব্রুয়ারি, ২০২৩

নারায়ণগঞ্জের উত্তর নরসিংপুরস্থ হাজী শরীয়াত উল্লাহ তাহফিজ আল কুরআনুল কারীম মাদরাসার উদ্যোগে হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে দু’দিন ব্যাপী ১৬তম বার্ষিক ওয়াজ মাহফিল আগামীকাল শুক্রবার বাদ আসর মাদরাসা প্রাঙ্গনে শুরু হচ্ছে। মাদরাসার সভাপতি আলহাজ গিয়াস উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে এতে আজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাহাদুরপুরের পীরজাদা আলহাজ মাওলানা মবিন উদ্দিন আহমাদ নওশীন মিয়া। ওয়াজ করবেন মাওলানা মুফতী আব্দুস সবুর কাসেমী, মাওলানা মুফতী মোখতার হুসাইন ও মাওলানা মুফতি রহমত উল্লাহ ফরিদী।
আগামী শনিবার প্রধান অতিথি হিসেবে আখেরী মোনাজাত পরিচালনা করবেন নায়েবে আমিরুল মুজাহিদীন মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কাশীপুর ইউপি চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগ সভাপতি আলহাজ এম সাইফ উল্লাহ বাদল ও প্যানেল চেয়ারম্যান শামীম আহমেদ। প্রধান বক্তা হিসেবে ওয়াজ করবেন সোনারগাঁও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা ক্বারী আমানুল্লাহ সিদ্দিকী। নারায়ণগঞ্জ জেলা মুজাহিদ কমিটির নেতা মাওলানা মুফতী বিলাল হুসাইন, সাবেক প্রিন্সিপাল মাওলানা মো.শাহজাহান ও মাওলানা ইবরাহীম প্রিন্সিপাল খলিল। মাদরাসার মোতাওয়াল্লি মো. আমির হোসেন ও মুহাম্মদ শামসুল ইসলাম মাহফিল সফল করার অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ