Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা ইংল্যান্ডের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৩৮ পিএম | আপডেট : ৫:৩৮ পিএম, ২ ফেব্রুয়ারি, ২০২৩

টাইগারদের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে ইংল্যান্ড। জস বাটলারকে অধিনায়ক করে ঘোষিত দলে রয়েছেন মঈন আলী ও জাফরা আর্চারও। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে চলতি মাসেই ঢাকায় আসবে ইংল্যান্ড।

তবে সাদা বলের ক্রিকেটে প্রথমবারের মতো দলে সুযোগ পেয়েছেন রেহান আহমেদ। এর আগে টেস্ট খেলার অভিজ্ঞতা রয়েছে এই ক্রিকেটারের। পাকিস্তানের বিপক্ষে গত ডিসেম্বরে অভিষেক টেস্টেই ৭ উইকেট নিয়েছিলেন তিনি। ওয়ানডে ও টি-টোয়েন্টি, দুই ফরম্যাটের স্কোয়াডেই জায়গা পেয়েছেন তিনি।


ইংল্যান্ড ওয়ানডে দল: জস বাটলার (অধিনায়ক), টম আবেল, রেহান আহমেদ, মঈন আলী, জাফরা আর্চার, স্যাম কারান, সাকিব মাহমুদ, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল্ট সল্ট, রিস টপলি, জেমস ভিন্স, ক্রিস ওকস ও মার্ক উড।


ইংল্যান্ড টি-টোয়েন্টি দল: জস বাটলার (অধিনায়ক), টম আবেল, রেহান আহমেদ, মঈন আলী, জাফরা আর্চার, স্যাম কারান, বেন ডাকেট, উইল জ্যাকস, ক্রিস জর্ডান, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল্ট সল্ট, রিস টপলি, ক্রিস ওকস ও মার্ক উড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ