Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নিউইয়র্কে বড়দিনের পার্টিতে গোলাগুলি ২ জন নিহত

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক: নিউইয়র্কের মাউন্ট ভেরননে একটি ক্লাবে বড়দিনের পার্টি শেষে গোলাগুলিতে ক্লাবটির এক মালিকসহ দু’জন নিহত হয়েছেন। গত রোববার ভোর সাড়ে ৪টার দিকে ম্যানহাটনের কেন্দ্রীয় এলাকা থেকে ২০ কিলোমিটার উত্তর-পূর্বে ওয়েস্টচেস্টার কাউন্টির ম্যানসন ক্লাবে এ ঘটনা ঘটে। এতে আরো চারজন আহত হয়েছেন। বার্তা সংস্থা রয়টার্স ও ফক্স নিউজের প্রতিবেদন সূত্রে এসব খবর জানা গেছে। তবে রয়টার্স একজন নিহত ও পাঁচজন আহত হওয়ার কথা জানিয়েছে। ঘটনায় জড়িত আছেন সন্দেহে ৩৬ বছর বয়সী এক ব্যক্তিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এই ব্যক্তি হত্যাচেষ্টার একটি মামলায় জামিনে ছিলেন।
পুলিশ কর্মকর্তা ক্যাপ্টেন এডওয়ার্ড আদিনারো জানিয়েছেন, হতাহতদের ম্যানসন ক্লাবের লবিতে ও সামনের রাস্তায় পাওয়া যায়। ম্যানসন ক্লাবই বড়দিনের পার্টিটির আয়োজন করেছিল বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যমগুলো। এর নিহত মালিকের নাম ও’নিয়েল বান্দু। নিহত অপর ব্যক্তির পরিচয় প্রকাশ করেনি পুলিশ। প্রত্যক্ষদর্শী ক্লিভল্যান্ড ডৌসি জানান, ক্লাবটির তিনতলায় তিনি ও বান্দু একসঙ্গেই ছিলেন, গুলির শব্দ শুনে কী হয়েছে দেখতে নিচে নামেন বান্দু। “সে ঘটনাস্থলেই নিহত হয়েছে। আমি শুধু গুলির শব্দ শুনছিলাম, অনেক গুলির শব্দ,” বলেন ডৌসি। গোলাগুলির সময় ক্লাবটিতে প্রায় ২০০ জনের মতো ছিলেন বলে জানিয়েছেন তিনি। বড়দিনের রাতে এ ধরনের ঘটনা আর দেখেননি বলে মন্তব্য করেছেন পুলিশ কর্মকর্তা আদিরানো। রয়টার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ