Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেষ মিনিটে গোল হজম করে জয়বঞ্চিত পিএসজি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৫:১৭ এএম
নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষে অতিরিক্ত হিসেবে যোগ করা পাঁচ মিনিটও তখন প্রায় শেষের পথে। দ্বিতীয়ার্ধের শুরুতে দশ জনের দলে পরিণত হয়েও পিএসজি তখন ১-০ গোলে এগিয়ে থেকে মেয়াদ শেষের বাঁশি বাজার প্রহর গুনছিল।
 
তবে জয় থেকে হাতছোঁয়া দূরত্বে থাকতেই ধাক্কা খায় ক্রিস্তেফ গলতিয়ের শিষ্যরা।ঘরের মাঠে প্রতিপক্ষ রাঁসের বিপক্ষে শেষ মিনিটে গোল হজম করে বসে পিএসজি। ফলে বল দখলে পিছিয়ে থাকলেও প্রতিপক্ষের গোল মুখে বেশি শট নেওয়া রাস পার্ক দে প্রিন্সেস ছাড়ে এক পয়েন্ট সাথে নিয়ে।
 
ফলে রোববার রাতে লিগ ওয়ানে পিএসজি-রাঁস ম্যাচ ম্যাচটি শেষ হয়  ১-১ সমতায়। দুই দলের করা দুইটি গোলই এসেছে বিরতির পর।৫১তম মিনিটে প্রতিপক্ষের জালে বল পাঠিয়ে পিএসজিকে লিট এনে দেন দলের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। যোগ করা সময়ের চমৎকার ফিনিশিংয়ে সমতা ফেরান ফ্লোরিয়ান ব্যালোগান। 
 
ফ্রেঞ্চ লীগে সময়টা একেবারে ভালো যাচ্ছেনা পিএসজির। লিগে এ নিয়ে টানা দুই ম্যাচে জয়শূন্য রইলেন মেসি-নেইমররা। আগের ম্যাচে রেনের বিপক্ষে ১-০ গোলে হেরেছিল পিএসজি। সবশেষ চার ম্যাচে কেবল একবার জয়ের দেখা পেয়েছে তারা।
 
ঘরের মাঠে পয়েন্ট হারানোর হতাশা নিয়ে মাঠ ছাড়া পিএসজি ২০ ম্যাচে ১৫ জয় ও তিন ড্রয়ে ৪৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখনো সবার উপরে আছে। ৪৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে লঁস।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ