Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগে যোগ দিলেন জামায়াত নেতা খায়ের

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা ঃ চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদের হাতে ফুলের তোড়া দিয়ে এবার আওয়ামী লীগে যোগদান করলেন একাধিক বিস্ফোরক ও নাশকতা মামলার আসামী বারোঘরিয়া ইউপির চেয়ারম্যান জামায়াত নেতা আবুল খায়ের। তার সঙ্গে আওয়ামী লীগে যোগ দিয়েছেন একই ইউনিয়নের তিন ইউপি সদস্য। রোববার বিকেলে সদর উপজেলার বারোঘরিয়া দৃষ্টিনন্দন পার্কে আয়োজিত এক অনুষ্ঠানে তারা আওয়ামী লীগে যোগ দেন।  বারোঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে যোগদান সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু নজর খান বৃটিশ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নজরুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলী, আওয়ামী লীগ নেতা মসিদুল হক মাসুদ, মিজানুর রহমান, আবুল বাসার প্রমুখ।  প্রধান অতিথির বক্তব্যে আব্দুল ওদুদ এমপি বলেন, বিভিন্ন্ দলের নেতারা যোগ দেয়ায় সদর উপজেলায় আওয়ামী লীগ একটি বড় রাজনৈতিক দলে পরিণত হয়েছে। অথচ আওয়ামী লীগের অভ্যন্তরে থাকা একটি চক্র নানা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। এদের কর্মকাÐ সম্পর্কে সতর্ক হওয়ার আহবান জানান তিনি।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানা সূত্রে জানা গেছে আওয়ামী লীগে যোগদানকারী বারোঘরিয়া ইউপি চেয়ারম্যান জামায়াত নেতা আবুল খায়েরের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক ও নাশকতার মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ