Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাদুল্লাপুরে বৃদ্ধের গলা কাটা লাশ উদ্ধার

সাদুল্লাপুর (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১:৩২ পিএম

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় সুরুত আলী (৬৫) নামে এক ব্যক্তিকে জবাই করে হত্যা পর লাশ সড়কের ধারে ফেলে রেখে গেছে অজ্ঞাত দূর্বৃত্তরা।

শনিবার সকালে লাশ উপজেলা সদরের দক্ষিন সাহাপাড়ার ডাঃ উপেন্দ্র নাথ সাহার বাড়ির সামনের সড়কের পাশ থেকে উদ্ধার করেছে পুলিশ।
নিহত সুরুত আলী উপজেলার কামারপাড়া ইউনিয়নের পুরাণ লক্ষীপুর (দ্বীপ) গ্রামের মৃত. খয়বর আলীর ছেলে।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, গতকাল শুক্রবার বিকাল ৫ টার দিকে সাদুল্লাপুর বাজার যাওয়ার জন্য নগদ কিছু টাকা সঙ্গে নিয়ে বের হন। এরপর রাতে আর বাড়ি ফেরেননি।
নিহতের ছেলে রফিকুল ইসলাম জানান, ওই রাতেই তারা বিভিন্ন স্থানে অনুসন্ধান করে তার কোন সন্ধান পাননি। পরে শনিবার সকালে বাঁধের রাস্তা দিয়ে লোকজন যাতায়াতের সময় দেখতে পায় (রফিকুল ইসলাম) বাবার গলা কাটা লাশ বাড়ির অদুরে ওই এলাকায় পরে আছে।
সাদুল্লাপুর থানার উপ-পরিদর্শক (এস আই) ইমরান খান জানান, নিহতের গলাকাটা ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

সাদুল্লাপুর থানার ওসি (তদন্ত) এনায়েত করিম জানান, লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাদুল্লাপুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ