Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতেই পাকা রাঁধুনী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

মাত্র সাত বছর বয়সেই জিলাপি বানিয়ে তাক লাগালেন একরত্তি। ভিডিও ভাইরাল হতেই তাজ্জব নেটপাড়ার মানুষ। যে বয়সের শিশুরা সাধারণত খেলা-ধুলায় মেতে থাকেন, সেই বয়সেই রান্নার প্রতিভায় বিশ্বজুড়ে নাম কুড়িয়েছে বালকটি। ২০টিরও বেশি খাবার তৈরিতে রীতিমত পটু এ বিষ্ময় বালক। মাত্র চার বছর বয়স থেকেই রান্নাঘরে একের পর এক তাক লাগানো রেসিপিতে সকলকেই চমকে দিয়েছে এ ক্ষুদে। এখন তার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।
ভিডিওটি মাইমাম টটমিদিস অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিওতে এই ছোট ছেলেটিকে জিলাপি বানাতে দেখা যায়। মাত্র ৭ বছর বয়সেই রান্নাঘরে ম্যাজিক দেখাচ্ছে সে। রাজস্থানী পাপড় তরকারি থেকে শুরু করে চকলেট কেক, এমন কিছু নেই যা সে রান্না করতে পারে না।
জানা গেছে, শিশুটির নাব সভ্য গুপ্তা এবং যে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এ ভিডিওটি শেয়ার করা হয়েছে সেটি তার মায়ের অ্যাকাউন্ট। তিনি তার বায়োতে লিখেছেন, বেবি শেফ সভ্য এবং মা। ভিডিওতে দেখা যাচ্ছে একেবারে পাকা কারিগরের মত সে রান্নাঘরে জিলাপি বানাচ্ছে। শেষ পর্যন্ত তৈরি করা জিলাপির স্বাদও নিতে দেখা যায় সভ্যকে। জানা গেছে, সভ্য নিজেই তার বাড়িতে আসা অতিথিদের জন্য পাকোড়াও তৈরি করে। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ