Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুকুরের গুলিতে মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ১২:২৩ এএম

হলিউডসহ বিশ্বের প্রায় প্রতিটি দেশের চলচ্চিত্র, নাটক বা সিরিয়ালে পশুপাখিদের অভিনয় মানুষকে চমৎকৃত করে। নানা কর্মকান্ড এদের দ্বারা হয়েছে বলে এসবে দেখানো হয়। কখনও কখনও নায়ক বা নায়িকাকে বাঁচাতে পশুরা ভিলেনকে গুলি পর্যন্ত করে থাকে। কিন্তু কখনও যদি শোনেন যে, পোষ্যের গুলিতে প্রাণ গেছে মানুষের তবে তা কি বিশ্বাসযোগ্য? হ্যাঁ, ঠিকই পড়েছেন। মার্কিন যুক্তরাষ্ট্রে পোষা কুকুরের গুলিতে একজন নাগরিকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। পুলিশের মতে, কুকুরটি ভুলবশত একটি বন্দুকের ওপর পা রেখে গুলি চালায়।
কানসাস রাজ্যে শিকারটি গাড়ির সামনের যাত্রীর আসনে বসেছিল। এসময় কুকুরটি পিছনের সিটে ছিল, যেখানে বন্দুকটি রাখা ছিল। পুলিশ জানায়, কুকুর নিয়ে নাগরিক শিকারে যাওয়ার সময় কুকুরটি সিটের ওপর রাখা বন্দুকের ওপর উঠে গেলে গুলি লাগে ওই ব্যক্তির। গাড়িতে থাকা ৩০ বছরের ওই ব্যক্তি কুকুরটির মালিক কিনা বা গাড়িতে অন্য লোক ছিল কিনা তা পুলিশ জানায়নি। সূত্র : ওয়াশিংটন পোস্ট।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ