Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রিজভীর মুক্তি দাবিতে রাজধানীতে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ১:৪০ পিএম

কারাগারে বন্দি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব আ্যডভোকেট রুহুল কবির রিজভীর অসুস্থ হওয়ায় অবিলম্বে তার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে ‘রিজভী আহমেদ মুক্তি সংগ্রাম পরিষদ’। আজ বৃহস্পতিবার দুপুরে পরিষদের আহ্বায়ক সঞ্জয় দে রিপন ও সদস্য সচিব মো. শিপন খানের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল রাজধানীর শান্তিনগর মোড় থেকে শুরু হয়ে কাকরাইল মোড়ে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়।
সঞ্জয় দে রিপন দাবি করেন, জাতীয়তাবাদীদের অন্যতম পাওয়ার হাউজ রিজভী আহমেদকে এই সরকার ভয় পায় বলেই বিনা কারণে তাকে কারারুদ্ধ করা হয়েছে। তার শারীরিক অবস্থা উদ্বেগজনক। তাই অবিলম্বে তাকে মুক্তি দেওয়ার আহ্বান জানাই।
এসময় মিছিলে আরো উপস্থিত ছিলেন- শ্রমিকদলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের খাজা, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুফতিজুল কবীর কিরণ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা মো. রবিন হোসেন, শ্রমিক নেতা মো. বাদল সরকার, যাত্রাবাড়ী থানা বিএনপি নেতা মিজানুর রহমান তপন, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলনেতা মো. নজরুল ইসলাম, ছাত্রনেতা মো. কাউসার আলম, মো. সম্রাট আহমেদ সহ শতাধিক নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ