Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ফিরিয়ে দিলো কুমির

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ১২:০২ এএম

বিপজ্জনক হিসাবে বিবেচিত একটি কুমির এতটাই দয়ালু যে, তার কর্মকাÐ টিভিতে দেখে লোকেরা হতবাক হয়ে গেছে। যখন তার বাবা-মা এবং উদ্ধারকারী দল ইন্দোনেশিয়ার একটি নদীতে ডুবে যাওয়া ৪ বছর বয়সী একটি ছেলেকে খুঁজে পেতে ব্যর্থ হয়, তখন একটি কুমির শিশুটির লাশ তার ওপরে বহন করে নিয়ে আসে এবং তাকে তার পিতামাতার কাছে ফিরিয়ে দেয়।

খবরে বলা হয়েছে, ইন্দোনেশিয়ার একটি নদীতে একটি খুব বড় কুমির দেখে মানুষ ভয় পেয়ে গিয়েছিলেন, কিন্তু তার পিঠে ডুবে যাওয়া শিশুর লাশ দেখে মানুষ তাৎক্ষণিক হতবাক হয়ে যায়।

খবরে বলা হয়েছে, শিশুটির বাবা-মা তার ওপর থেকে লাশ তুলে নেওয়ার সাথে সাথে কুমিরটি আবার পানিতে চলে যায়। শিশুটির শরীরে একটি মাত্র ক্ষত ছিল, যেটি ছিল কুমিরের দাঁতের যা শিশুটির লাশ তার পিঠে তুলতে গিয়ে হয়েছিল। ইন্দোনেশিয়ার বিভিন্ন টিভি চ্যানেলও এ ভিডিও স¤প্রচার করেছে। উল্লেখ্য, বাড়ির পাশের নদীতে খেলার সময় ৪ বছরের শিশুটি ভেসে যায়। সূত্র : অপইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ