Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনজুমানে আল ইসলাহ ইউকের রচডেল শাখার উদ্যোগে এক নাশীদ সন্ধ্যা ও আলোচনা মাহফিল অনুষ্ঠিত

যুক্তরাজ্য সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৯:৫২ পিএম

গতকাল (মঙ্গলবার) রচডেলের ওয়ার্ডলওয়ার্থ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজাম মুনীরা এডুকেশন সেন্টার বার্মিংহামের ইমাম ও খতীব শায়েখ সাইয়্যিদ ফাদী যুবা ইবনে আলী (সিরিয়া)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ ইউকের সেন্ট্রাল কাউন্সিলের ওর্গেনাইজিং সেক্রেটারি ও দারুল হাদীস লাতিফিয়া নর্থওয়েস্টের প্রিন্সিপাল হযরত মাওলানা সালমান আহমদ চৌধুরী ফুলতলী এবং গ্রেটার ম্যানচেস্টার আল ইসলাহর জেনারেল সেক্রেটারি মাওলানা খায়রুল হুদা খান।

রচডেল আল ইসলাহর প্রেসিডেন্ট হাজী মোঃ আবদুল বাছিতের সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারি হাফিয দেলওয়ার হাসান সুমনের পরিচালনায় অনুষ্ঠিত নাশীদ সন্ধ্যায় গযল পরিবেশন করেন সবুজকুঁড়ি শিল্পীগোষ্ঠি সিলেটের নির্বাহী পরিচালক মাওলানা মামুনুর রশীদ, আহলুল মুহাব্বাহ কভেন্ট্রির কারী গোলাম মাহফুজ এবং স্থানীয় মুনশিদগণ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আল ইসলাহ রচডেল'র উপদেষ্টা মো. আরুস মিয়া, মো. ফারুক আলী, শাহজালাল একাডেমীর চেয়ারম্যান হাজী সুহেল মিয়া, হাজি আব্দুল আহাদ মহসিন মিয়া, মিলাদূর রহমান,নুরুল ইসলাম, জালালিয়া জামে মসজিদ রচডেল এর ইমাম মাও, শাহ জাহান চৌধুরী, মাওলানা নজরুল ইসলাম,চেয়ারম্যান মো. মশাহিদ মিয়া, সেক্রেটারি বশির উদ্দিন, ছিলেন সালিম উদ্দিন, জায়েদুর রহমান।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ