Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রিলিজের আগেই রেকর্ড! ‘ওয়ার’ টপকে এবার ‘বাহুবলি’র সাথে টক্কর পাঠানের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৩:১২ পিএম

অনলাইন টিকিট বিক্রিতে একদিনে মোট কটা টিকিট বিক্রি হতে পারে, তা নিয়ে চর্চা বেশ কিছু বছর ধরে নতুন ট্রেন্ড সিনেপাড়ার। ছবি মুক্তির আগে থেকেই শুরু হয়ে যাচ্ছে ইদানিং অগ্রিম বুকিং-এর পরিসংখ্যান মাপার কাজ।

২০২২ ছিল এক কথায় দক্ষিণী ছবির বছর। ঝড়ের গতিতে একের পর এক ছবি বক্স অফিসে ভাইরাল হয়েছে। তবে নতুন বছরে সেই দক্ষিণী ছবির রেকর্ড ভেঙে দিল কিং খানের পাঠান। মুক্তির প্রথম দিনের টিকিট বিক্রির পরিসংখ্যানে এই মুহুর্তে কেজিএফকে টপকে দ্বিতীয় স্থানে রয়েছে পাঠান।

মুক্তির প্রথম দিনে পাঠানের এডভান্স টিকিট বিক্রি হয়েছে ৫.৫৬ লাখ। একদিনে এই পরিমাণ টিকিট যে বিক্রি হতে পারে তা হয়তো অনেকেরই জানা ছিল না। তবে এই টিকিট বিক্রি বুঝিয়ে দিচ্ছে মুক্তি পেতে চলা ছবি নিয়ে দর্শক মনে উৎসাহ ঠিক কতটা। এর আগে কেজিএফ ২ এর মুক্তির দিনে টিকিট বিক্রি হয়েছিল ৫.১৫ লাখ। তবে প্রথম দিনের টিকিট বিক্রি তে এখনও প্রথম স্থানেই রয়েছে বাহুবলী ২, যার প্রায় ৬.৫০ লাখ টিকিট বুকিং হয়েছিল প্রথম দিনে।

বুধবারই মুক্তি পেয়েছে ‘পাঠান’। মুক্তির আগে থেকেই পাঠান জ্বরে কাঁপছে গোটা ভারত। বিপুল সাড়া অনুরাগীদের। আর সেই কারণেই বলিউড বাণিজ্য বিশেষজ্ঞরা মনে করছেন, প্রথম দিনেই ৫৬ কোটি রুপির ব্যবসা করে ফেলতে পারে এই ছবি। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ