Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিত্যপণ্যের দাম জনগণের বুকে পাহাড় : শামা ওবায়েদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ১১:০৪ পিএম

বিএনপির সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) শামা ওবায়েদ বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে অস্বাভাবিকভাবে সব জিনিসের দাম বেড়ে গেছে। সব কিছু মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। নিত্যপণ্যের দাম জনগণের বুকে পাহাড় হয়ে চেপে আছে।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়ায় শামা ডেইরি ফার্ম মাঠে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে এদিন প্রায় দুই হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এর আগে এক আলোচনা সভার আয়োজন করা হয় উপজেলা বিএনপির উদ্যোগে।

আলোচনা সভায় শামা ওবায়েদ বলেন, বর্তমান সরকার বিদ্যুৎ ও জ্বালানি খাত ধ্বংস করে দিয়েছে। সরকার সাধারণ মানুষের কথা চিন্তা না করে স্বেচ্ছাচারী আচরণের মাধ্যমে জনগণের ঋণের বোঝা আকাশচুম্বী করছে। বিদ্যুতের পর এবার গ্যাসের দাম বাড়িয়েছে। চুরি, লুটপাট, অনিয়ম ও অব্যবস্থাপনা আড়াল করতেই দাম বৃদ্ধির এই মরণ ফাঁদ তৈরি করা হচ্ছে।

সভায় সভাপতিত্ব করেন নগরকান্দা উপজেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি হাবিবুর রহমান। শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক সাইফুর রহমান, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, পৌর যুবদলের আহ্বায়ক হেলালুদ্দিন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ