Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের নতুন দুই হলের চাবি হস্তান্তর

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৮:১৮ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধিকতর উন্নয়ন প্রকল্পের আওতায় নবনির্মিত দু’টি হলের চাবি প্রভোস্টদের নিকট হস্তান্তর করা হয়েছে। ছেলেদের জন্য নির্মিত ২১ নম্বর হলটির চাবি গ্রহণ করেন হলটির প্রভোস্ট সহযোগী অধ্যাপক তাজউদ্দিন শিকদার ও মেয়েদের জন্য নির্মিত ১৮ নম্বর হলের চাবি গ্রহণ করেন হলটির প্রভেস্ট অধ্যাপক সায়েদুর রহমান।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে সরেজমিনে হলগুলো ঘুরে প্রভোস্টদের কাছে চাবি হস্তান্তর করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মো. নূরুল আলম।

ভিসির সঙ্গে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, প্রক্টর, বিভিন্ন হলের প্রভোস্ট, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। তারা হলগুলোর অভ্যন্তরে ঘুরে ঘুরে দেখেন এবং খোঁজখবর নেন। পরে তারা নবনির্মিত হলের বেডসহ বিভিন্ন উপকরণ নিয়ে ভিসির নিকট আপত্তি জানায়।

এ বিষয়ে ভিসি প্রফেসর মো. নূরুল আলম বলেন, ‘হলের বেডসহ উপকরণের মান নিয়ে কোনো আপস নয়।’ এছাড়া তিনি নির্দিষ্ট মাপের বেড দেওয়ার বিষয়ে প্রকল্প পরিচালক নাসির উদ্দিনকে সতর্ক করেন।

এর আগে, দুপুর তিনটায় নতুন প্রশাসনিক ভবনের কাউন্সিল কক্ষে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ২৫ ফেব্রæয়ারি ষষ্ঠ সমাবর্তন উপলক্ষ্যে লোগো উন্মোচন করেন ভিসি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ