Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শীতার্তদের পাশে দাঁড়াতে বিত্তশালীদের এগিয়ে আসতে হবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৭:০২ পিএম

কনকনে শীতে উত্তরবঙ্গের শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে কওমি মাদরাসা শিক্ষক পরিষদ। সংগঠনের নেতারা উত্তরের বিভিন্ন জেলায় কম্বল বিতরণ করছেন। কম্বল পেয়ে মহা খুশি নিম্নবিত্তের মানুষ। মাদরাসা, এতিমখানা ও বিভিন্ন জনগোষ্ঠীর মাঝে তারা এ শীতবস্ত্র বিতরণ করেন।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি প্রিন্সিপাল মিজানুর রহমান চৌধুরী জানান, তারা বগুড়া, গোবিন্দগঞ্জ,গাইবান্ধা, রংপুর,কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, দিনাজপুর সফর করে শীত নিবারনের উপহার হিসেবে অসহায় মেহনতি মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। ইতোমধ্যে জেলাগুলোতে পাঁচ হাজারের মতো কম্বল বিতরণ করা হয়েছে। কওমি মাদরাসা শিক্ষক পরিষদের পক্ষ থেকে স্থানীয় নেতারা বৃহত্তর সিলেটের হাওর অঞ্চলে কম্বল বিতরণ শুরু করেছেন।
তিনি বলেন, পার্থিব স্বার্থ ত্যাগ করে আল্লাহর সন্তুষ্টির লক্ষে আত্মনিয়োগই পারে ক্ষুধা দারিদ্র মক্ত আদর্শ সমাজ গঠন করতে। তিনি সমাজের অসহায় শীতার্ত মেহনতি মানুষের সহায়তায় এগিয়ে আসার জন্য বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান। উত্তরবঙ্গে শীতবস্ত্র বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন, পরিষদের কেন্দ্রীয় সহ সভাপতি মাওলানা যুবায়ের আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা জাকারিয়া, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান, মাওলানা কারামত আলী, দফতর সম্পাদক মাওলানা হারুনুর রশীদ বিক্রামপুরী, মাওলানা হাবিবুর রহমান ও মাওলানা ইয়ামিন হুসাইন আজমী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ