Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউনাইটেডের বিপক্ষে পাঁচ গোলের রোমাঞ্চে আর্সেনালের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৮:০১ এএম
এবার ইংলিশ প্রিমিয়ার লিগে দারুণ ছন্দে আছে আর্সেনাল।লিগে এ পর্যন্ত ১৯ ম্যাচ খেলে গানার্সদের হারের মুখ দেখতে হয়েছে কেবল একবার।মাঠে নিজেদের সেরা সময় কাটনো দলের বিপক্ষে কেবল জিততে পেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড।গতকাল আসরে দ্বিতীয়বারে মত মুখোমুখি হয়েছিল এই দুই দল।
 
এমরিটেস স্টেডিয়ামে রোমাঞ্চকর সে ম্যাচে ৩-২ ব্যবধানে জয় পেয়েছে আর্সেনাল।জোড়া গোল করে গানার্সদের জয়ের নায়ক
স্ট্রাইকার এডি এনকেটিয়া।৮৯ মিনিট পর্যন্ত সমতায় থাকা ম্যাচে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান গড়ে দেন এনকেটিয়া।
 
মার্কাস র‍্যাশফোর্ডের গোলে সফরকারীরা এগিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই সমতা টানেন এনকেটিয়া। দ্বিতীয়ার্ধের শুরুতে বুকায়ো সাকার দুর্দান্ত গোলে আর্সেনাল এগিয়ে যাওয়ার পর স্কোরলাইনে সমতা টানেন লিসান্দ্রো মার্টিনেজ।তবে এনকেটিয়া বীরত্বে হাইভোল্টেজ এই ম্যাচ থেকে পূর্ণ থেকে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে মিকেল আর্তেতার দল।রোমাঞ্চকর এই জয়ে লিগ টেবিলে ম্যানচেস্টার সিটির চেয়ে আবারও ৫ পয়েন্টে এগিয়ে গেল আর্সেনাল।
 
১৯ ম্যাচে ১৬ জয় ও দুই ড্রয়ে শীর্ষে থাকা আর্সেনালের পয়েন্ট এখন ৫০। এক ম্যাচ বেশি খেলা ম্যানচেস্টার সিটি ৪৫ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ