Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেয়েদের কর্পোরেট কাবাডি লিগ শুরু

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

কর্পোরেট কাবাডি দিয়ে পেশাদারিত্বের যুগে প্রবেশ করল বাংলাদেশ কাবাডি ফেডারেশন। উদ্বোধনী দিনের খেলায় ঢাকা টুয়েলভ ৩৫-২০ পয়েন্টে হারিয়েছে মতলব থান্ডারকে। এই জয়ে ছয় ম্যাচে পূর্ণ ১২ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে রয়েছে তারা। অন্যদিকে জয় দিয়ে লিগ শুরু করা মতলব থান্ডারের এটি টানা পঞ্চম হার। মাত্র দুই পয়েন্ট নিয়ে তলানীতে রয়েছে দলটি। গতকাল পল্টনের জাতীয় কাবাডি স্টেডিয়ামে মেয়েদের ছয় দলের এই লিগের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ সময় পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, ফেডারেশনের সাধারণ সম্পাদক, লিগ কমিটির চেয়ারম্যান ও উপ-মহাপুলিশ পরিদর্শক হাবিবুর রহমান এবং যুগ্ম সম্পাদক, লিগ কমিটির কো-চেয়ারম্যান ও অতিরিক্ত ডিআইজি গাজী মোজাম্মেল হক উপস্থিত ছিলেন।
প্রথমবার শুরু হওয়া করপোরেট মহিলা কাবাডি লিগে অংশ নেওয়া দলগুলো হলো- বেঙ্গল ওয়ারিয়র্স, মতলব থান্ডার, নরসিংদী লিজেন্ডস, ঢাকা টুয়েলভ, টেকনো মিডিয়া ও নারায়ণগঞ্জ গ্ল্যাডিয়েটর্স। ছয় দলের ছয় আইকন খেলোয়াড়রা হলেন- মতলবের শারমিন আক্তার, বেঙ্গলের হাফিজা আক্তার, নারায়নগঞ্জের দিশামনি সরকার, ঢাকার রেখা আক্তার, নরসিংদীর রুপালী আক্তার এবং টেকনোর স্মৃতি আক্তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ