Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিএআর ভাগ্যে চেলসির বিপক্ষে হার এড়াল লিভারপুল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ১০:৩৩ পিএম
 টানা বাজে পারফরম্যান্সে প্রিমিয়ার লিগে শীর্ষ চারের দৌড় থেকে অনেকটা ছিটকে গেছে ইংলিশ জায়ান্ট ক্লাব লিভারপুল। লিগে শেষ দুই ম্যাচ হেরে আজ চেলসির বিপক্ষে মাঠে নেমেছিল অল রেডসরা।ঘরের মাঠ এনফিল্ডে হ্যাট্রিক হারের হাত থেকে বাঁচিয়েছ ভিএআর ভাগ্য।চেলসির কাইল হাভের্টজের করা গোলটি অফসাইডের করা গোলটি প্রযুক্তির কারণে বাতিল হলে গোলশুন্য সমতায় শেষ হয় হাইভোল্টেজ ম্যাচটি।
 
এদিন ম্যাচের তিন মিনিটেই এগিয়ে যেতে পারত ব্লুজরা।বক্সের ভেতর থেকে থিয়াগো সিলভার শট পোস্টে লেগে ফিরে আসে। ফিরে আসা বল জালে জড়ান কাই হাভার্টজ। কিন্তু রেফারি ভিএআর দেখে অফসাইডের কারণে গোল বাতিল করেন।
 
মৌসুমটা একটা ভালো কাটছে না চেলসিরও। একের পর এক হোঁচটে পয়েন্ট টেবিলের নিচের দিকে নেমে গেছে উভয় দলই। ১৯ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে লিভারপুল। এক ম্যাচ বেশি খেলে সমান ২৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে চেলসি। ১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল। এক ম্যাচ বেশি খেলে ৪২ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি। সমান ১৯ ম্যাচ খেলে ম্যানচেস্টার ইউনাইটেড ৩৯ পয়েন্ট নিয়ে তৃতীয় ও নিউক্যাসল ইউনাইটেড ৩৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ