Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরকীয়ার অভিযোগে বান্ধবীর চড় খেলেন ক্লার্ক, হারাতে পারেন চাকরি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ৬:২৬ পিএম

ফেব্রুয়ারিতে হবে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ। আর সেই সিরিজে ধারাভাষ্যকারের চাকরি হারাতে পারেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক। প্রাক্তন অজি অধিনায়ক ও তার প্রেমিকা জেড ইয়ারব্রোর মধ্যে তুমুল ঝগড়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে প্রেমিকা ইয়ারব্রো সজোরে থাপ্পর মারছেন ক্লার্ককে। প্রাক্তন অজি তারকা প্রতারণা করেছেন ইয়ারব্রোর সঙ্গে, এই কথা বারংবার শোনা গিয়েছে ভিডিওয়।

কুইন্সল্যান্ডের লুসায় ছুটি কাটাতে গিয়েছিলেন ক্লার্ক-ইয়ারব্রো। তাদের সঙ্গে ছিলেন ইয়ারব্রোর বোন জেসমিন এবং তার স্বামী। প্রায় তিন মিনিটের ভিডিওটি বহু দূর থেকে তোলা হয়েছে। ফুটেজ খুব ভাল করে বোঝা না গেলেও ইয়ারব্রো ও ক্লার্কের মধ্যে উচ্চকিত কথোপকথন পরিষ্কার শোনা গিয়েছে।

ক্লাকের সঙ্গে ঝামেলার সময়ে ইয়ারব্রোকে বারংবার বলতে শোনা গিয়েছে, প্রাক্তন প্রেমিকা পিপ এডওয়ার্ডসের সঙ্গে ক্লার্কের শারীরিক সম্পর্ক এখনও রয়েছে। ঝগড়ার সময়ে ইয়ারব্রো ক্লার্ককে বলছিলেন, ”তুমি ওকে (পিপ এডওয়ার্ডস) ভারতে নিয়ে যেতে চাও?” ভিডিওয় দেখা গিয়েছে, ইয়ারব্রো চিৎকার করে বলছেন, ”আমি তোমার টেক্সট দেখেছি। তুমি লিখেছো, পিপ তুমিই আমার ভালবাসা। আমার সঙ্গে ভারতে চল।” এর পরেই ক্লার্ককে সপাটে চড় কষিয়ে দেন ইয়ারব্রো।

ইয়ারব্রোর সঙ্গে এই দারুণ ঝামেলার জন্যই ভারত-অস্ট্রেলিয়া সিরিজে ধারাভাষ্যকারের ভূমিকায় নাও দেখা যেতে পারে ক্লার্ককে। ভারত সফরে চারটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে অস্ট্রেলিয়া। প্রথম টেস্ট শুরু হবে ফেব্রুয়ারির ৯ তারিখ। নাগপুর, দিল্লি, ধরমশালা, আহমেদাবাদে হবে টেস্ট গুলো। অন্যদিকে মুম্বই, বিশাখাপত্তনম ও চেন্নাইয়ে হবে ওয়ানডে ম্যাচগুলো। প্রথম ওয়ানডে হবে ১৭ মার্চ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ