Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোহামেডান-আবাহনীর ড্র, পুলিশের বড় জয়

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ঘরোয়া ফুটবলের মর্যাদার আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে ঐতিহ্যবাহী ঢাকা আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব পয়েন্ট খোঁয়ালেও বড় জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব।
গতকাল ময়মনসিংহের রফিকউদ্দিন ভুইয়া স্টেডিয়ামে পুলিশ ৪-০ গোলে হারায় তলানীর দল নবাগত আজমপুর ফুটবল ক্লাব উত্তরাকে। বিজয়ী দলের হয়ে রবিউল দুটি এবং জোসে আলেক্সজান্ডার এবং মাতেও একটি করে গোল করেন। এই জয়ে ছয় ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে পুলিশ এবং এক ম্যাচ কম খেলা আজমপুর কোন পয়েণ্ট না পাওয়ায় টেবিলের তলানীতেই থাকল। একই দিনে ভিন্ন দুই ম্যাচে মাঠে নেমেছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী ঢাকা আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। বসুন্ধরা কিংস অ্যারেনায় আবাহনীর সঙ্গে ২-২ গোলে ড্র করে শেখ রাসেল ক্রীড়া চক্র। ঢাকার আকাশী হলুদ শিবিরের হয়ে এলিটা কিংসলে ও রাফায়েল একটি করে গোল করেন। শেখ রাসেরের হয়ে মাপোকো ও সানডে দুই গোল শোধ দেন। ড্র করেও ছয় ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে ঢাকা আবাহনী। সমান ম্যাচ খেলে ৭ পয়েন্টে নিয়ে পঞ্চম স্থানে শেখ রাসেল। কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের আরেক ম্যাচে প্রথমে গোল করে এগিয়ে থাকলেও আত্মঘাতি গোল হজম করে পূর্ণ তিন পয়েণ্ট নিয়ে মাঠ ছাড়তে ব্যর্থ হয় মোহামেডান। ফলে শেখ জামালের সঙ্গে ১-১ গোলের ড্র করে পয়েন্ট ভাগাভাগি করতে হয় তাদের। মোহামেডানের হয়ে মুজাফফরভ এক গোল করেন। তবে সাদা কালোদের মেহেদীর আত্মঘাতি গোলে শেষ পর্যন্ত শেখ জামালও এক পয়েণ্ট পায়। পাঁচ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে মোহামেডান এবং ছয় ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে শেখ জামাল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ