Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীতে দোয়া মাহফিল, শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ১০:১৩ পিএম

দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীতে দোয়া মাহফিল ও শীতবস্ত্র বিতরণ করেছে বিএনপি। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা-১৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী ও দারুসসালাম থানা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এস এ সিদ্দিক সাজুর সার্বিক তত্ত্বাবধানে রাজধানীর দারুসসালামস্হ খালেক পেট্রোল পাম্পের সামনে ঢাকাসহ সারাদেশে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে দুঃস্থ, অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে ।

শীতবস্ত্র বিতরণ এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

এসময় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও গত জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা - ১৪ আসনের বিএনপির মনোনীত প্রার্থী ও দারুসসালাম থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এস এ সিদ্দিক সাজু শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

দোয়া মাহফিল ও শীতবস্ত্র বিতরণ এ অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক মিরপুর জোন বিএনপির টিম লিডার আনোয়ারুজ্জামান আনোয়ার, হাজী মো. মোস্তফা জামান, সদস্য এবিএম আব্দুর রাজ্জাক, স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর উত্তরের সভাপতি গাজী রেজওয়ান উল হোসেন রিয়াজ, সাবেক স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম সাইদুল, দারুসসালাম থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আরিফ মৃধা, মিরপুর থানা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মোঃ শহিদুর রহমান এনা, দারুসসালাম থানা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মোঃ লিটন ভূঁইয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া, দারুসসালাম থানা বিএনপির সাবেক প্রচার সম্পাদক মোঃ মোস্তফা বেপারী, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সদ্য সাবেক সহ সভাপতি মোঃ রাজীব আহমেদ, শাহ্আলী থানা যুবদলের সদ্য সাবেক সাধারণ সম্পাদক মোঃ সোলায়মান দেওয়ান, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মোঃ সোহেল রহমান, ১০ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আলমগীর হোসেন ভুট্টো, সাবেক সিনিয়র সহ সভাপতি মোঃ সোহেল খান, ৮ নং ওয়ার্ড বিএনপির সদ্য সাবেক আহ্বায়ক মোঃ জয়নাল আবেদীন, ১৩ নং ওয়ার্ড বিএনপির সদ্য সাবেক আহ্বায়ক মফিজুর রহমান মফিজ, ৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাফেজ মোঃ সাইফুর রহমান লিটন, ৯ নং ওয়ার্ড বিএনপির সাঃ সম্পাদক বশির আহম্মেদ, ১০ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মীর আবু বক্কর সিদ্দীক মাকসুদ, ১২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ মনসুর রহমান, সাঃ সম্পাদক শাহরিয়ার দিল খায়ের শিপু, ৯৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আফসার আলম খান সেলিম, সাংগঠনিক সম্পাদক শ্রী স্বরজিত কুমার সৌরভ, ১০ নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি হাজী রমজান হোসেন রঞ্জু, কোষাধ্যক্ষ মোঃ শাহজাহান সরকার।

আরোও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর কৃষকদলের যুগ্ম আহ্বায়ক এস, এম মিরাজ, দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ ইকবাল মাহমুদ রিপন, সদস্য সচিব মোঃ মিজানুর রহমান মিজান, দারুসসালাম থানা কৃষকদলের আহ্বায়ক মোঃ আব্দুর রাজ্জাক, মিরপুর থানা কৃষকদলের আহ্বায়ক মোঃ শহীদ, শাহ্আলী থানা মহিলা দলের আহ্বায়ক নিলুফার ইয়াসমিন, দারুসসালাম থানা মহিলা দলের আহ্বায়ক পান্না বেগম, মিরপুর থানা মৎস্যজীবী দলের সভাপতি মোঃ বশির আহম্মেদ, ৯ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ মোকসেদ আলী, ১০ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ মোহন চৌধুরী, দারুসসালাম থানা ছাত্রদলের রুমন আহম্মেদ, মাজহারুল ইসলাম রানা, প্রমুখ নেতৃবৃন্দ সহ ঢাকা-১৪ আসনের বিভিন্ন থানা ও ওয়ার্ড থেকে আগত অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ