Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনাইমুড়ীতে ২টি চোরাই মিশুক অটোরিকশাসহ আটক-২

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৫:৪৯ পিএম

সোনাইমুড়ীতে ২টি চোরাই ব্যাটারী চালিত মিশুক অটোরিকশাসহ ২ জনকে আটক করা হয়।

বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার নাটেশ্বর ইউনিয়নের ঘোষকামতা খেজুরতলা বাজার থেকে তাদেরকে আটক করে।
বৃহস্পতিবার দুপুরে আটককৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেনঃ- সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নের ঘোষকামতা গ্রামের আমির উদ্দিন ভূঁইয়া বাড়ির আবু জাহেরের ছেলে নূর হোসেন (২২) ও বারাগাঁও ইউনিয়নের রাজিবপুর গ্রামের মৃত সামছুল হকের ছেলে আব্দুল মমিন ওরফে বাবুল (৪৮)।
সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন স্থানীয়দের সহায়তায় খেজুরতলা বাজার থেকে নুর হোসেনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যমতে সোনাইমুড়ী পৌরসভার বন্ধু মিশুক দোকানের সামনে থেকে সামছুুুল হককে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে দুটি চোরাই ব্যাটারি চালিত অটোরিকশা উদ্ধার করা হয়। যাহার বাজার মুল্য প্রায় দুই লক্ষ টাকা। এ ঘটনায় একটি মামলা হয়েছে। আটককৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অটোরিকশাসহ আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ