Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আত্মহত্যার ছয় মাস পর প্রেমিক যুগলের মূর্তি বানিয়ে বিয়ে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ২:১৯ পিএম

বিয়ে তাদের হয়েছে। তবে বেঁচে থাকতে নয় আত্মহত্যার ছয় মাস পর। দুঃখের গল্পটা ভারতের গুজরাট রাজ্যের গনেশ ও রঞ্জনা।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, নিজেদের প্রেমকে পরিণতি দিতে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন ওই প্রেমিক যুগল। তাদের ইচ্ছে ছিল দুই পরিবারের সম্মতিতে ধুমধাম করে বিয়ে সারবেন। হবে জমকালো অনুষ্ঠান।

কিন্তু দুইয়ে দুইয়ে চার মেলেনি। পরিবার তাদের সম্পর্ক মেনে নেয়নি। তার জেরেই শেষ পর্যন্ত আত্মহননের সিদ্ধান্ত নিয়েছিলেন গনেশ-রঞ্জনা। একই রশিতে ঝুলে আত্মহত্যা করেন তারা।
২০২২ সালের আগস্টে গনেশ ও রঞ্জনার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

এবার সেই মৃত প্রেমিক-প্রেমিকার মূর্তি বানিয়ে তাদের বিয়ে দিয়েছে দুই পরিবারের লোকজন। তাদের মৃত্যুর ছয় মাস পরে সম্প্রতি এই বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন কনে ও বরপক্ষের পরিবারের লোকজন।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, অনুশোচনা থেকেই পরিবারের সদস্যরা এই বিয়ের আয়োজন করেন।

রঞ্জনার দাদা ভীমসিং পদভি জানান, ছেলের পরিবার তাদের দূর সম্পর্কে আত্মীয়। এ কারণে ছেলের পরিবার বিয়েতে রাজি ছিল না। যদিও তারা বুঝেছিলেন গনেশ ও রঞ্জনা একে অপরকে ভালবাসে।উভয় পরিবার মনে করছে, এই বিয়েতে শান্তি পাবে গনেশ-রঞ্জনা যুগল। সূত্র: ইন্ডিয়া টুডে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ