Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেষ মুহূর্তে গোল হজম করে জয়বঞ্চিত ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৪:৩১ এএম | আপডেট : ৪:৪০ এএম, ১৯ জানুয়ারি, ২০২৩
নির্ধারিত সময়ের খেলা শেষে তখন চলছে অতিরিক্ত হিসেব যোগ করা চার মিনিট। ক্রিস্টাল প্যালসের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড তখন ইংলিশ প্রিমিয়ার লীগে টানা ষষ্ঠ জয়ের দ্বারপ্রান্তে। ঠিক সেই সময়ই  দুর্দান্ত এক ফ্রি-কিক থেকে ইউনাইটেডের জালে বল পাঠিয়ে ঘরের মাঠে প্যালেসকে হারের হতাশা থেকে বাঁচান দলের তারকা মিডফিল্ডার মাইকেল ওলিসে।ফলে ১-১ সমতায় শেষ হয় ম্যাচ।নিশ্চিত তিন পয়েন্টের জায়াগায় এরিক টেন হেগের দলকে মাঠ ছাড়তে হয় কেবল এক পয়েন্ট নিয়ে।
 
প্রতিপক্ষের মাঠে শুরু অবশ্য দারুণ করেছিল রেড ডেভিলসরা।শুরু থেকেই বল পজিশন ধরে রেখে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে র‍্যাশফোর্ড-এরিকসন। ৪৩ তম মিনিটে এরিকসনের বক্সে কাটব্যাক করা বল নিয়ন্ত্রণে নিয়ে জালে পাঠান ইউনাইটেড ক্যাপ্টেন ব্রুনো ফার্নান্দেজ।১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায়  রেড ডেভিলসরা।
 
বিরতির পর  ম্যাচে আধিপত্য থাকলেও আর জালের দেখা পায়নি এরিক টেন হেগের দল।উল্টো শেষ মুহুর্তে গোল হজম করে বসে থাকে জয়বঞ্চিত। টানা ৮ ম্যাচ   ইউনাইটেড হয়ে গোল পাওয়ার পর গতকালের ম্যাচে গোলহীন ছিলেন র‍্যাশফোর্ড।
 
এই ম্যাচে জয়পেলে পয়েন্ট টেবিল দুই নম্বরে থাকা ম্যানচেস্টার সিন্ডিকেট টপকে যেত রেড ডেভিলসরা।তবে ১৯ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে ইউনাইটেড তিনে থাকলেও দুই দলেরই পয়েন্ট সমান।১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে আর্সেনাল। 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ