Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চোটের কাছে হেরে গেলেন সোহান

স্পোর্টস রিপোর্টার, চট্টগ্রাম থেকে | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

চোটটা পুরনো, তবে বড় সমস্যা না হওয়ায় তাই নিয়েই খেলছিলেন নুরুল হাসান সোহান। সাইড স্ট্রেইনের সে চোট আরও বেড়ে যাওয়ায় শেষ পর্যন্ত ছিটকে যেতে হলো রংপুর রাইডার্স অধিনায়ককে। তার জায়গায় গতকাল খুলনা টাইগার্সের বিপক্ষে দলের নেতৃত্ব দিয়েছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। সোহানের চোট যে বেড়েছে তা আগের দিনের অনুশীলনেই বোঝা গিয়েছিল। চোখেমুখে স্পষ্ট ছিল ব্যথার ছাপ। শরীরের পাশে হাত দিয়েছেন অনেকবারই। তাই নিয়ে অনুশীলনের ব্যাটিংয়ের চেষ্টা করলেও তীব্রতা বেড়ে যাওয়ায় বেরিয়ে যান নেট থেকে। গতকাল সোহানের পরিবর্তে টস করতে আসেন মালিক। তখন সোহানের চোট নিয়ে ভারপ্রাপ্ত অধিনায়ক বলেন, ‘দুর্ভাগ্যজনকভাবে আমাদের অধিনায়ক আজকে (গতকাল) খেলতে পারছে না। শরীরের পাশে টান লাগায় ভুগছে সে। আশা করি দ্রুত সেরে উঠবে।’ খুব দ্রুতই মাঠে ফিরবেন বলে প্রত্যাশা করছেন রংপুরের টিম ডিরেক্টর শানিয়ান তানিমও, ‘সোহানের চোট মৃদু। কিছু দিন বিশ্রামে থাকতে হবে। আশা করি দ্রুতই মাঠে ফিরতে পারবেন তিনি।’
সোহানের জায়গায় প্রথমবারের মতো এবারের আসরে সুযোগ পেয়েছেন পারভেজ হোসেন ইমন। কিপিংয়ের দায়িত্বও সামলেছেন এ তরুণ। এছাড়া একাদশে ছিল না রবিউল হকও। অথচ আগের ম্যাচেই ২২ রানে ৪ উইকেট নিয়ে জয়ের নায়ক ছিলেন তিনিই। টিম কম্বিনেশনের কারণে তাকে দলে রাখা হয়নি বলে জানান টিম ডিরেক্টর তানিম। ম্যাচটিও হেরেছে তারা। তামিম ইকবালের দুর্দান্ত অপরাজিত ৬০ রানের ভর করে ম্যাচটি ৯ উইকেটে জিতে নিয়েছে খুলনা। বিপিএলে চার ম্যাচে যা তাদের প্রথম জয়!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ