Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রতারক ভাইয়ের শাস্তি চান ক্রিকেটার এনামুল হক বিজয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৫:০৩ পিএম | আপডেট : ৫:০৪ পিএম, ১৭ জানুয়ারি, ২০২৩

জাতীয় দলের ক্রিকেটার এনামুল হক বিজয়ের নাম ভাঙিয়ে মানুষকে প্রতারিত করে আসছিলেন তারই ছোট ভাই। এতদিন বিষয়টি নিয়ে মুখ খোলেননি ভুক্তভোগী বড় ভাই এনামুল হক বিজয়। টাইগার এ ক্রিকেটার এবার অনন্যোপায় হয়ে বিষয়টি নিয়ে কথা বললেন। প্রতারক ছোট ভাইয়ের শাস্তির আকুতিও জানালেন।


বিপিএলে ফরচুন বরিশালের হয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন বিজয়। এর মধ্যেই মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক থেকে এক পোস্ট করেছেন এ ক্রিকেটার।

বিজয় তিনি লিখেছেন, আসলে আমি পারিবারিক ইস্যুতে এমন কিছু নিয়ে লিখব ভাবিনি কিন্তু ব্যাপারটা যখন মানসম্মানের ওপর প্রশ্ন তুলে তখন লজ্জাজনক হলেও কিছু কথা বলতে হয়। জন্মস্থান থেকে দূরে ঢাকাতেই থাকতে হয় প্রফেশনের জন্য। পরিবার থেকে দূরে এবং খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকায় আমি অনেক ঘটনা জানি না। আমার ছোট ভাই আমার নাম ব্যবহার করে অনেকের কাছ থেকে অনেক আকারে লেনদেন করেছে। এই ব্যপারেও আমি অবগত না।

 

ছোট ভাইয়ের শাস্তি চেয়ে বিজয় বলেন, যাদের সঙ্গে শাকিল (ছোট ভাই) এমন প্রতারণা করেছে তাদের উদ্দেশে বলছি আপনারা ওকে ওর প্রাপ্য শাস্তি দিয়ে বিচার করতে পারেন। আমিও প্রতারণার শিকার তাই সবার কাছে আমার বিনীত অনুরোধ ভুল তথ্যে বিভ্রান্ত হবেন না।

 

প্রতারক ছোট ভাইয়ের দ্বারা নিজের ক্ষতিগ্রস্ত হওয়ার বিষয়ে বলেন, আমি বিশ্বাস করি আমার থেকে বেশি কেও ক্ষতিগ্রস্ত হয়নি অতএব এর সমাধান হওয়াটা খুবই জরুরি।

 



 

Show all comments
  • MD. MAYEEN UDDIN SUMON ১৭ জানুয়ারি, ২০২৩, ৫:৩০ পিএম says : 0
    সুখেরই পৃথিবী, সুখেরই অভিনয়, যত আড়ালে ঢাকো, আসলে কেউ সুখী নয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ