Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সারমেয়র তাড়া খেয়ে মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

রোজকার মতো বাড়ি থেকে বেরিয়েছিলেন খাবার ডেলিভারি করতে। কিন্তু আর বাড়ি ফেরা হল না সুইগি ডেলিভারি বয়ের। ক্রেতার বাড়িতে খাবার পৌঁছে দিতে গিয়ে সারমেয় তাড়া করায় চারতলা থেকে পড়ে মৃত্যু হল তার। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদে। গত ১১ জানুয়ারি বাঞ্জারা হিলসের লুম্বিনি রক ক্যাসল অ্যাপার্টমেন্টে খাবার ডেলিভারি দিতে গিয়েছিলেন ২৩ বছরের মুহাম্মদ রিজওয়ান। সেখানেই ঘটে মর্মান্তিক দুর্ঘটনা। সেই বাড়ির পোষ্য সারমেয়টি রিজওয়ানকে দেখেই চিৎকার করতে শুরু করে। এরপরই তার ওপর ঝাঁপিয়ে পড়ে জার্মান শেপার্ডটি। ভয়ে দৌড়ে সেখান থেকে দ্রæত পালানোর চেষ্টা করেন রিজওয়ান। পুলিশের তরফে জানানো হয়েছে, আতঙ্কে ওই বিল্ডিংয়ের একটি রেলিং ধরে নিচে নামার চেষ্টা করছিলেন সুইগির ওই ডেলিভারি বয়। কিন্তু সেই সময়ই হাত পিছলে যায় তার। চারতলা থেকে সোজা নিচে এসে পড়েন তিনি।
মাথায় গুরুতর চোট পান রিজওয়ান। এক মুহ‚র্ত দেরি না করে তাকে হাসপাতালে ভরতি করেন সেই পোষ্যর মনিবই। কিন্তু শেষরক্ষা হয়নি। গত রোববার প্রাণ হারান রিজওয়ান। তরতাজা ছেলেকে হারিয়ে শোকের ছায়া পরিবারে।
বাঞ্জারা হিলস থানার পুলিশ নরেন্দর জানিয়েছেন, ভারতীয় দÐবিধির ৩০৪ ধারায় গাফিলতির কারণে মৃত্যুর মামলা রুজু করা হয়েছে পোষ্যর মালিকের বিরুদ্ধে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্থানীয়দেরও। ভাইকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন বড় ভাই। জানান, মৃত্যুর কাছে হেরে গেলেন তার ভাই। তেলেঙ্গানা সরকারের কাছে তার আরজি, ভাই যেন সুবিচার পায়। পুলিশ যেন এই ঘটনায় অভিযুক্তর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করে। কিন্তু এখনও পর্যন্ত সুইগির তরফে রিজওয়ানের মৃত্যু নিয়ে কোনও শোকপ্রকাশ করা হয়নি। সূত্র : সংবাদ প্রতিদিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ