Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবিলম্বে বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার করতে হবে

বিক্ষোভ সমাবেশে নাগরিক মঞ্চ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বিদ্যুতের মূল্য বৃদ্ধির দরুণ জনদুর্ভোগ বাড়বে। সাধারণ খেটে খাওয়া মানুষের স্বার্থে অবিলম্বে বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার করতে হবে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম সহনীয় পর্যায়ে নামিয়ে আনতে হবে। আগামী রমজানের আগেই বাজার নিয়ন্ত্রণের কার্যকরী উদ্যোগ গ্রহণ করতে হবে। বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদ এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে নাগরিক মঞ্চের উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে দেশপ্রেমিক নাগরিক পাটির চেয়ারম্যান ও নাগরিক মঞ্চের সমন্বয়কারী আহসান উল্লাহ শামীম বলেন, সরকার দেশে রাজনৈতিক অঙ্গনে বিশৃঙ্খলা সৃষ্টি করে সর্বত্র অশান্তির দাবানল ছড়িয়ে দিচ্ছে। দেশে বিরোধী মতের রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সভা-সমাবেশ ও বক্তব্য সহ্য করতে পারছে না বলেই রাজনীতিবিদদের অন্যায়ভাবে গ্রেফতার করে বছরের পর বছর জেলে বন্দি করে রেখেছেন। তিনি গ্রেফতারকৃত সকল নেতা আলেমদের মুক্তির দাবি জানান। সভায় মুসলিম সমাজের চেয়ারম্যান ও নাগরিক মঞ্চের সমন্বয়ক মো. মাসুদ হোসেনের পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন, এম সানোয়ার হোসেন, দেশপ্রেমিক নাগির পার্টির মহাসচিব ডা. মো. শওকত হোসেন, অধ্যাপক বাজলুর রহমান আমিনী, বাংলাদেশ ইসলামী সমাজতান্ত্রিক দলের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির চেয়ারম্যান মাওলানা ওবায়দুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎ

১৯ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ