Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা প্রিমিয়ার ভলিবল

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং (প্রাঃ) লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ঢাকা মহানগরী প্রিমিয়ার বিভাগ ভলিবল লিগে গতকাল তিনটি খেলা অনুষ্ঠিত হয়। এদিন পল্টনের শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ৩-০ সেটে (২৫-৬, ২৫-১০, ২৫-১৫ পয়েন্টে) হারায় ওয়ারী ক্লাবকে। দ্বিতীয় খেলায় তিতাস ক্লাব একই ব্যবধানে (২৫-২২, ২৫-১৪, ২৫-১৯ পয়েন্টে) বাংলাদেশ জেলকে হারায়। একই ভেন্যুতে দিনের শেষ ম্যাচে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩-২ সেটের (২২-২৫, ২১-২৫, ২৫-২০, ২৫-১৬, ১৫-৯ পয়েন্টে) জয় পায় বাংলাদেশ পুলিশ ভলিবল ক্লাবের বিপক্ষে।
আজ একই ভেন্যুতে তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এদিনের প্রথম ম্যাচে তিতাস ক্লাবের প্রতিপক্ষ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড। দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ আনসার খেলবে বাংলাদেশ পুলিশ ভলিবল ক্লাবের বিপক্ষে। দিনের তৃতীয় ও শেষ ম্যাচে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মুখোমুখি হবে বিজিবি’র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ