Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে ভোটেই ফাইনাল খেলা হবে

সৈয়দপুরে ওবায়দুল কাদের

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

আন্দোলনের নামে ঘোড়ার ডিমপাড়া আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে আগামী জানুয়ারিতে ভোটের মাধ্যমে ফাইনাল খেলা হবে। সেই খেলায় সব অপরাজনীতিকে পরাজিত করে দেশকে সমৃদ্ধির উচ্চ শিখরে পৌঁছানো হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রেখে জনগণকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা উপহার দেয়া হবে।

উপরোক্ত কথাগুলো বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি উপলক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করেন। গতকাল রেববার সকাল ১১টা থেকে দুুপুর ২ টা পর্যন্ত শহরের রেলওয়ে অফিসার্স কলোনীর ফাইভস্টার মাঠে এই পথসভার আয়োজন করা হয়। এখানে নীলফামারী জেলা ও সৈয়দপুরের প্রায় ৩ হাজার শীতার্ত অসহায় দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। সেইসাথে অন্যান্য জেলার প্রতিনিধিদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে ২৪ হাজার শীতবস্ত্র প্রদান করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) তথ্য ও স¤প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ , সম্মানিত অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি।
সভাপতিত্ব করেন, নবনির্বাচিত (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। সঞ্চালনা করেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম।

বক্তব্য রাখেন, রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন, সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজার রহমান ফিজার, আওয়ামী লীগের জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, হোসনে আরা ডালিয়া।
সার্বিক সহযোগীতায় ছিল নীলফামারী জেলা আওয়ামীলীগ।

সাধারণ সসম্পাদক ওবায়দুল কাদের আরও বলেন, খেলা হবে সকল দূর্নীতি, অর্থপাচার, ভূয়া ভোটার তালিকা, অপশাসনের বিরুদ্ধে। খেলা হবে দেশ বিরোধী চক্র, পাকিস্তানি প্রেতাত্মাদের ষড়যন্ত্র ও জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলার বিরুদ্ধে। এই খেলার জন্য নেতাকর্মীদের প্রস্তুতি নেয়ার আহŸান জানিয়ে তিনি বলেন, রাজনীতি মানুষের জন্য। মানুষের ভালবাসাই হলো আমার রাজনীতি, আমার জীবন।

যে ব্যক্তি রাজনীতি করে অথচ জনগণের বিপদে পাশে দাঁড়ায়না, সহযোগীতার হাত বাড়ায়না। তারা কখনই প্রকৃত রাজনীতিক নয়। বঙ্গবন্ধুর সৈনিক বা আওয়ামী লীগের কর্মীও নয়। বঙ্গবন্ধুর মতই জননেত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণে নিয়োজিত। ক্ষমতায় থাক বা না থাক তিনি সবসময়ই তৃণমূলের মানুষের জন্য কাজ করছেন। তাইতো শীতের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় তিনি আমাদেরকে শীতবস্ত্র দিয়ে পাঠিয়েছেন আপনাদের কাছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ