Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আমার ভাই কারো ক্ষতি করতে পারে না

বাজরং দলের কর্মী হামলায় অভিযুক্তের বোন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

কর্নাটকে চরমপন্থী হিন্দুত্ববাদী সংগঠন বাজরং দলের কর্মীর ওপর হামলা চেষ্টায় অভিযুক্ত সামিরের বোন সাবা শেখ সংবাদ সম্মেলন করে বলেছেন, তার ভাই নির্দোষ এবং হিন্দুত্ববাদী কর্মী তাকে ক্রমাগত হয়রানি করত।
গত শুক্রবার আয়োজিত সংবাদ সম্মেলনে সাবা বলেন, হিজাব নিষেধাজ্ঞার পর সুনীল বারবার তাকে ভয় দেখাত।
তিনি সাংবাদিকদের বলেন, ‘যখনই আমি বাইরে যাই, সুনীল ক্রমাগত আমাকে সব জায়গায় অনুসরণ করত এবং আমাকে আমার হিজাব এবং বোরখা খুলে ফেলতে বলত। তিনি আমাকে হিন্দু ধর্মে ধর্মান্তরিত করতে বলেন’। বেঙ্গালুরুতে অধ্যয়নরত সমীরকে সুনীলের হয়রানির কথা জানিয়েছিলেন সাবা।
সে বলল, ‘আমাদের বাড়িগুলো একই পথে পড়ে। আমার ভাই এমন ব্যক্তি নয় যে, সে মানুষকে আক্রমণ করবে। সে হয়ত সুনীলকে আমার কাছ থেকে থাকতে সতর্ক করতে গিয়েছিল’।
গত ৯ জানুয়ারি কর্ণাটকের শিবমোগা জেলায় সুনীলকে ছুরি দিয়ে আক্রমণ করার অভিযোগে সমীর পলাতক রয়েছে। পুলিশ সুপার জি কে মিঠুন কুমার বলেছেন, একটি দোকানের কাছে হামলাটি হয় যেখানে সুনীল মোটরবাইকে এসেছিলেন। সূত্র : সিয়াসাত ডেইলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ