Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর এহসান গ্রুপের উপদেষ্টা আব্দুর রবকে গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ১০:৪২ এএম

দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর অবশেষে পিরোজপুরে অর্থ আত্মসাৎ ও চেক জালিয়াতিসহ মোট ১৭টি মামলায় এহসান গ্রুপের উপদেষ্টা মাওলানা আব্দুর রব খানকে (৭০) গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

শুক্রবার পিরোজপুর সদর থানার পুলিশ সন্ধ্যার পর তাকে গ্রেফতার করে। শনিবার তাকে আদালতে হাজির করা হবে। এছাড়া এসব মামলার আসামি তার চার ছেলে বর্তমানে সবাই কারাগারে আটক রয়েছেন।
শুক্রবার রাত ৮টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মাদ সাঈদুর রহমান।
গ্রেফতারকৃত মাওলানা আব্দুর রব খান এহসান গ্রুপের উপদেষ্টা এবং পিরোজপুর শহরের খলিশাখালী আশরাফুল উলুম কাওমি মাদ্রাসা ও জান্নাতুল মাওয়া মহিলা মাদ্রাসার পরিচালক।
পুলিশ জানায়, পিরোজপুরে এহসান গ্রুপের নামে অর্থ আত্মসাতের যে মামলা ছিল সেই মামলায় তার নামে ১৭টি ওয়ারেন্ট রয়েছে। সদর থানা পুলিশ সন্ধ্যার পর তাকে গ্রেফতার করেছে।
পুলিশ সুপার মোহাম্মাদ সাঈদুর রহমান আরও জানান, মাওলানা আব্দুর রব খান ওয়ারেন্ট ভুক্ত একজন আসামি। তাই তাকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ