Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রসুলপুর দরবার শরীফে তাফসীরুল কুরআন মাহফিল শুরু

প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজবাড়ী জেলার বালিয়াকন্দি থানাধীন রসুলপুর দরবার শরীফে গতকাল ১৮ ফেব্রæয়ারী থেকে ২০ ফেব্রæয়ারী পর্যন্ত ৩ দিনব্যাপী ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিল শুরু হয়েছে। উক্ত তাফসীরুল কুরআন মাহফিলে দেশের বিভিন্ন এলাকা থেকে আল্লাহ প্রেমিক হাজার হাজার মুমিন মুসলমানগণ হাজির হয়েছেন। মাহফিল পরিচালনা করছেনÑ চার তরীকার পীরে মোকাম্মেল আলহাজ হাফেজ মাওলানা আ. মতিন নেছারী (পীর সাহেব রসুলপুরী)।
উক্ত মাহফিলে তাফসীর পেশ করছেন দেশ বরেণ্য উলামায়ে কেরাম। আগামী ২১ ফেব্রæয়ারী ফজরের নামাজ ও নসীহতের পর আখেরী মুনাজাতের মাধ্যমে তাফসীরুল কুরআন মাহফিল শেষ হবে। দ্বীন দরদী ভাইদের উক্ত মাহফিলে যিকির ও ফিকিরের সাথে অংশগ্রহণ করার জন্য দ্বীনি দাওয়াত জানিয়েছেন চার তরিকার পীরে মোকাম্মেল, আমিরুল উমারা বাংলাদেশ জমিয়াতুচ্ছালেকীন, রসুলপুর দাওরায়ে হাদিস মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক আলহাজ হযরত হাফেজ মাওঃ আঃ মতিন নেছারী (পীর সাহেব রসুলপুরী)। Ñবিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রসুলপুর দরবার শরীফে তাফসীরুল কুরআন মাহফিল শুরু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ