Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অসহায়-অনাথ শীতার্তদের সহযোগিতায় এগিয়ে আসুন ইমাম সমাজ বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ৭:২৬ পিএম

ইমাম সমাজ বাংলাদেশের উদ্যোগে নীলফামারী জেলার ডিমলা,ডোমার ও জলঢাকা থানাধীন বেশ কিছু দরিদ্র এলাকার অসহায় সীতার্তদের মাঝে শীতবস্ত্র, কম্বল,মাদুর ইত্যাদি বিতরণ করা হয়েছে। দেশের বৃহত্তর ইমামদের অরাজনৈতিক সংগঠন ইমাম সমাজ বাংলাদেশের মহাসচিব মুফতি মিনহাজ উদ্দিন এর নেতৃত্বে এ কর্মসূচি বাস্তবায়িত হয়। সম্প্রতি নীলফামারিতে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পূর্ব সমাবেশে তিনি বলেন, দেশের সকল সম্পদশালীদের উচিৎ তাদের সম্পদের উল্লেখযোগ্য একটি অংশ দরিদ্র অসহায় মানুষের কল্যাণে ব্যয় করা।
গরিবের মুখে হাঁসি ফোটানো অন্যতম একটি নেকি ও পূণ্যের কাজ। এতে মহান আল্লাহ খুব সন্তুষ্ট হন এবং তার রহমত নাযিল করেন। উক্ত শীত বস্ত্র বিতরণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, নির্বাহী সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা শহিদুল আনোয়ার সাদী, মাওলানা শামসুল হক ওসমানী, মাওলানা হাফেজ হারুন, হাজী তাজউদ্দীন, হাজী যাইনুদ্দিন, মুহাম্মদ জুনায়েদ ও মোহাম্মদ ফিরোজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ