Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে সড়ক সংস্কারের দাবীতে অবরোধ ও বিক্ষোভ

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ৪:৩১ পিএম

ঝিনাইদহে ফেলে রাখা সড়ক সংস্কারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে ঝিনাইদহ-কোটচাঁদপুর সড়কের কালুহাটি মাদ্রাসার সামনে এলাকাবাসী সড়ক অবরোধ করে। এসময় ঝিনাইদহ থেকে গান্না হয়ে কোটচাঁদপুরগামী সকল যানচলাচল বন্ধ হয়েছে। এতে বিপাকে পড়ে স্কুল, কলেজগামী শিক্ষার্থীসহ ওই সড়কে চলাচলকারীরা। অবরোধ চলাকালে সড়কে বিক্ষোভ করে এলাকাবাসী।

এসময় এলাকাবাসীর পক্ষ থেকে হাবিল মিয়া, রেফা আহম্মেদ, আসাদুজ্জামানসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এসময় তারা অভিযোগ করে বলেন, সড়ক সংস্কার করতে গিয়ে রাস্তা খুড়ে গত ১৪ মাস ধরে ফেলে রেখেছে ঠিকাদারী প্রতিষ্ঠান। ঠিকাদার মাসুম দিনের পর দিন মানুষের ভোগান্তি বাড়াচ্ছে। সড়ক এভাবে মাসের পর মাস ফেলে রাখার কারণে ধুলায় বাড়ি-ঘর, ফসলী জমি নষ্ট হচ্ছে। ধুলার কারণে বিপাকে পড়তে হচ্ছে ওই সড়কে চলাচলকারীদের। তাই দ্রুত সড়ক সংস্কারের দাবী জানান তারা। প্রায় ২ ঘন্টা সড়ক অবরোধ চলার পর সংশ্লিষ্টদের আশ^াসে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবরোধ ও বিক্ষোভ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ