Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেম বিরোধ : ২ কর্মীকে হাতুড়িপেটা করে ছাত্রলীগ সভাপতি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ৯:৩৬ এএম

প্রেম সংক্রান্ত ঘটনার জেরে ২ কর্মীকে হাতুড়িপেটা করার অভিযোগ উঠেছে পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে। তবে এ অভিযোগ অস্বীকার করেছে ছাত্রলীগ সভাপতি অনিরুজ্জামান অনিক।

বুধবার (১১ জানুয়ারি) সন্ধ্যার দিকে পিরোজপুর শহরের বলেশ্বর ব্রিজের কাছে হামলার এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রলীগ সভাপতিসহ ৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়া হয়েছে।

হামলার শিকার অনিক শেখ (২৩)। সে পিরোজপুর সদর উপজেলার আলামকাঠী গ্রামের এনায়েত শেখের ছেলে এবং অন্যজন অনিকের বন্ধু অয়ন মজুমদার (২৩)। একই গ্রামের অসীম মজুমদারের ছেলে।

পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অনিক শেখ অভিযোগ করে জানান, জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক ফোনে তাকে ডেকে বলেশ্বর ব্রিজের ওপারে নিয়ে যায়। এ সময় তার সাথে তার বন্ধু অয়ন ছিল। অনিরুজ্জামান অনিকের সাথে কথা বলে ফেরার সময় তার সাথে থাকা অনিরুজ্জামানের অনুসারী নিরব তাকে হাতুরী দিয়ে এলোপাতাড়িভাবে পেটাতে শুরু করে। এ সময় অয়ন তাকে রক্ষা করতে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়। অনিক শেখের দাবি, প্রেম সংক্রান্ত বিষয়ের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।

পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিকের দাবি, প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে তাদের ঘেরের সামনে অনিক ও নিরব নামে দুইজনের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। বিষয়টি জানতে পেরে সে ভুক্তভোগীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় তার কোনো সম্পৃক্ততা নাই বলেও জানান তিনি।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুদুজ্জামান জানান, ঘটনা শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়। এ বিষয় লিখিত অভিযোগ পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ