Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েছিল সিলেট!

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

নানান বিতর্কের মধ্যে চলতে থাকা বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এ এবার পাওয়া গেল অনাকাঙ্খিত এক খবর। সিলেট স্ট্রাইকার্স ফ্র্যাঞ্চাইজি তাদের কাছে ফিক্সিংয়ের একটা প্রস্তাব আসার খবর দিয়েছে। এই ব্যাপারে বিসিবির দুর্নীতি দমন ইউনিটের কাছে তারা মৌখিক অভিযোগও করেছে।
জানা গেছে, সিলেট স্ট্রাইকার্সের একজন পরিচালকের কাছে এমন অনৈতিক প্রস্তাব আসে। নিয়ম অনুযায়ী তিনি দ্রুত তা সংশ্লিষ্ট মহলে অবহিত করেছেন। বিসিবি পরিচালক ও বিপিএল গর্ভনিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক নিশ্চিত করেছেন এই খবর, ‘তারা মৌখিকভাবে জানিয়েছে কিন্তু লিখিত কোন অভিযোগ করেনি। প্রতি সপ্তাহে এরকম ৮-১০টা অভিযোগ আসে। আকসু যদি মনে করে তদন্ত করা দরকার, তাহলে তারা তদন্ত করবে।’
প্রথম দুই আসরের পর ফিক্সিং কেলেঙ্কারিতে সাময়িক বন্ধ হয়ে গিয়েছিল বিপিএল। সেসময়কার দল ঢাকা গ্লাডিয়েটর্সকে নিষিদ্ধ করা হয়েছিল। নিষিদ্ধ হয়েছিলেন তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ