Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বালিকা এককের ফাইনাল আজ

এশিয়া অনূর্ধ্ব-১৪ টেনিস

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বাংলাদেশ টেনিস ফেডারেশন আয়োজিত আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১৪ ডেভেলপমেন্ট টেনিস চ্যাম্পিয়নশিপের বালিকা এককের ফাইনাল আজ। এর আগে গতকাল রমনার শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে চ্যাম্পিয়নশিপের তৃতীয় দিনে বালিকা এককের সেমিফাইনালে চাইনিজ তাইপের ইয়ান রং ঝং ৬-২, ৬-৩ গেমে নেপালের শিভালি গুরুংকে এবং মিয়ানমারের থাই হায়াত মিন্ট ৭-৫, ৭-৫ গেমে চাইনিজ তাইপের ইয়েন নি চিয়াং কে হারিয়ে ফাইনালে উঠেন।
এদিন বালক এককের কোয়ার্টার ফাইনালে পাকিস্তানের রোমান ৬-১, ৬-১ গেমে লাওসের বাওনথালাকে, চাইনিজ তাইপের আইয়েন লিও ২-৬, ৬-১ ও ৬-২ গেমে স্বাগতিক বাংলাদেশের জাওয়াদ ভূইয়াকে, চাইনিজ তাইপের শাও চি চু ৬-১, ৬-২ গেমে লাওসের অথিত ক্যাসিংকে এবং পাকিস্তানের তালহা ৬-৩, ৬-১ গেমে মিয়ানমারের ফি সার সেইকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেন। আজ সকাল ৯টায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে বালক এককের সেমিফাইনাল এবং সকাল ১০টায় একই ভেন্যুতে বালিকা এককের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। বালক ও বালিকা এককের স্থান নির্ধারণী খেলাও এদিন কোর্টে গড়াবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ