Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা এনে গুলশান-বনানী এলাকায় বিক্রয় করত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৪:৫৪ পিএম

কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার গুলশান, বনানীসহ আশপাশ এলাকায় বিক্রয় করতো জহির হোসেন নামের এক মাদক কারবারী।

মঙ্গলবার রাজধানীর বনানী থেকে ৮ হাজার ৮৬৮ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-গুলশান বিভাগ।

 

বুধবার দুপুরে এসব তথ্য জানান অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা-গুলশান বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের পুলিশ পরিদর্শক মাকারিয়াস দাস।


তিনি বলেন, কিছু মাদক কারবারি বনানী থানার ঢাকা উত্তর সিটি কর্পোরেশন অফিসের সামনের ফুটপাতে ইয়াবা বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে পুলিশের এই কর্মকর্তা জানান, গ্রেপ্তার জহির কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার গুলশান, বনানীসহ আশপাশ এলাকায় বিক্রয় করতো।


বনানী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ