Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরিয়ার যুদ্ধ কবলিত শিশুদের পাশে রোনালদো

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনালদো বলে কথা। তার লেডি লাক তো এমনই হবে। সিআর সেভেনের জীবনে নতুন গার্লফ্রেন্ড আসার পর থেকেই সাফল্যের শীর্ষে রয়েছেন তিনি। জিওর্জিনা রদ্রিগেজ এখন সিআর সেভেনের নতুন সঙ্গী। আর তার সঙ্গেই কিছুদিন আগে নৈশভোজে দারুণ সময় কাটালেন এই রিয়াল মাদ্রিদ তারকা। জাপান থেকে ফিরেই নতুন বান্ধবীকে সঙ্গে করে ডিনারে চলে যান রোনালদো। তবে আসল খবর কিন্তু তা নয়। আসল খবরটি হলো রোনালদোর গালে লাভ বাইট। রেস্তোরাঁ থেকে ডিনার সেরে বেরোনোর সময় তার ডান দিকের গালে লিপস্টিকের দাগ দেখা যায়। পরে তারা রোলস রয়েসে করে চলে যান। আর সঙ্গে সঙ্গেই এই ছবিগুলো ভাইরাল হয়ে পড়ে। গত সপ্তাহ দারুণ কাটিয়েছেন সিআর সেভেন। চতুর্থবারের মতো জিতেছেন ব্যালন ডি’অর। তারপর রিয়ালের জার্সি গায়ে করেছেন পাঁচ শ’ গোলও। তাই বলা যেতেই পারে, এটি ছিল তার ক্যারিয়ারের সেরা সপ্তাহ।
এদিকে, বিভিন্ন সময় বিভিন্ন দাতব্য কাজে সহযোগিতা করা রোনালদো এবার সিরিয়ার যুদ্ধে প্রভাব পড়া শিশুদের আশা জাগালেন। সেভ দ্য চিলড্রেনের সঙ্গে এ পদক্ষেপ নিলেন পর্তুগিজ উইঙ্গার। টুইটারে এক পোস্ট করা ভিডিওতে তিনি বলেছেন, ‘হ্যালো, এটা সিরিয়ার শিশুদের জন্য। আমরা জানি তোমরা অনেক কষ্টে আছ। আমি একজন খুব বিখ্যাত খেলোয়াড়, কিন্তু তোমরা সত্যিকারের বীর। কখনও আশা হারিও না। পৃথিবী তোমাদের সঙ্গে আছে। আমরা তোমাদের খেয়াল রাখি। আমি তোমাদের সঙ্গে আছি।’ পোস্টটি ভক্তদের রিটুইট করার অনুরোধও করেন ৩১ বছর বয়সী।
কোপা দেল রে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ