Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বার্সা-রিয়ালের কঠিন প্রতিপক্ষ

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : কোপা দেল রের বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনার প্রতিপক্ষ আথলেতিক বিলবাও। ২০১৫ সালে দলটিকে হারিয়েই শিরোপা জিতেছিল লুইস এনরিকের দল। গতকাল কোপা দেল রে নামে পরিচিত এই টুর্নামেন্টের ড্র’য়ে রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ হিসেবে উঠেছে গতবারের রানার্সআপ সেভিয়ার নাম। জার্জিও সামপাওলির দল ইউরোপা লিগ চ্যাম্পিয়ন সেভিয়া এখন লা লিগার তৃতীয় স্থানে আছে।
গত অগাস্টে উয়েফা সুপার কাপে মুখোমুখি হয়েছিল রিয়াল-সেভিয়া। সার্জিও রামোসের শেষ মুহূর্তের গোলে অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচটি জিতে নেয় জিনেদিন জিদানের দল। আগামী মাসে ১১ দিনের মধ্যে তিন বার মুখোমুখি হবে রিয়াল-সেভিয়া। ৪ ও ১১ জানুয়ারি স্প্যানিশ কাপের শেষ ষোলোর ম্যাচের পর আবার ১৫ জানুয়ারি লা লিগায়। শেষ ষোলোয় অ্যাটলেটিকো মাদ্রিদ খেলবে লাস পালমাসের বিপক্ষে। ভালেন্সিয়ার প্রতিপক্ষ সেল্তা ভিগো আর ভিয়ারিয়াল খেলবে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ